জাবির পদার্থবিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী আগামী ৪ নভেম্বর

সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন  © টিডিসি ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পদার্থবিজ্ঞান বিভাগের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আগামী ৪ নভেম্বর সুবর্ণজয়ন্তী উদযাপন করতে যাচ্ছে বিভাগটি। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকাল তিনটায় পদার্থ বিজ্ঞান বিভাগের গ্যালারিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও বিভাগের সভাপতি অধ্যাপক তাহমিনা ফেরদৌস।

অধ্যাপক তহমিনা ফেরদৌস জানান, আগামী ২ নভেম্বর বিভাগের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের নিয়ে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হবে।

সুবর্ণজয়ন্তীর রেজিস্ট্রেশন প্রক্রিয়া বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) থেকে শুরু হয়ে চলবে ১৮ অক্টোবর পর্যন্ত। সাবেকদের জন্য রেজিস্ট্রেশন ফি ২ হাজার টাকা এবং বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য প্রাথমিকভাবে ফি ১ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। সুবর্ণজয়ন্তীতে উইকেন্ড কোর্সে অধ্যয়নরত শিক্ষার্থীরাও অংশগ্রহণ করতে পারবে।

আরও পড়ুন: যুক্তরাজ্যের ইম্পেরিয়াল কলেজে ফুল-ফ্রি স্কলারশিপ, বছরে বৃত্তি ২৫ লাখ

পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ফরিদ আহমদ বলেন, 'বিভাগের ৫০ বছর পূর্তিতে আগামী ৪ নভেম্বর সুবর্ণজয়ন্তী উদযাপন করতে যাচ্ছি। প্রোগ্রামটি সাফল্যমণ্ডিত হোক সেই কামনা করছি। সকলের সহযোগিতায় একটি সুন্দর প্রোগ্রাম উপহার দিতে চাই।'

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভাগীয় সভাপতি ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির কনভেনর প্রফেসর তাহমিনা ফেরদৌস, এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি, সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির এলামনাই কো-কনভেনর এ বি এম আহসান আল মামুন, সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি কো-কনভেনর মনিরুল হাসান সুজন, সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি অন্যান্য সদস্যরা হলেন প্রফেসর ফরিদ আহমেদ, প্রসেসর শফিকুল ইসলাম, প্রফেসর মো: মাহবুবুর রহমান, প্রফেসর শারমিন সুলতানা, সহযোগী অধ্যাপক আব্দুল মান্নান ও সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম প্রমুখ।


সর্বশেষ সংবাদ