ইউজিসি সদস্যদের মধ্যে দায়িত্ব পুনর্বণ্টন

  © লোগো

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সদস্যদের মধ্যে দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে। সম্প্রতি নতুন দুইজন সদস্য যোগ দেওয়ায় আজ রবিবার কমিশনের চেয়ারম্যান ড. কাজী শাহীদুল্লাহ এ দায়িত্ব পুনর্বণ্টন করেন। কমিশনের সচিব ড. ফেরদৌস জামান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত ৩ সেপ্টেম্বর সরকার ইউজিসিতে নতুন দুই সদস্য নিয়োগ দেয়। তারা হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. আবু তাহের এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি প্রশাসন বিভাগের অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র।

পরে তারা কমিশনে যোগ দিলে রবিবার নতুন করে দায়িত্ব বণ্টন করায় ইউজিসি সদস্য অধ্যাপক ড. দিল আফরোজা বেগম পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগ ও বিডিরেনের দেখভাল করবেন। সদস্য অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন দেখবেন রিসার্চ সাপোর্ট অ্যান্ড পাবলিকেশন ও আইএমসিটি বিভাগ। সদস্য অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন দেখভাল করবে প্রশাসন এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ।

সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্রকে দেওয়া হয়েছে বেসরকারি বিশ্ববিদ্যালয় ও এসপিকিউএ বিভাগের দায়িত্ব। অন্য সদস্য অধ্যাপক ড. মো. আবু তাহেরকে দেওয়া হয়েছে অ্যাকাউন্টস, ফিন্যান্স এবং জনসংযোগ ও তথ্য অধিকার বিভাগের দায়িত্ব।


সর্বশেষ সংবাদ