ডুয়েট শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

শপথ গ্রহণ অনুষ্ঠান
শপথ গ্রহণ অনুষ্ঠান  © টিডিসি ফটো

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি আজ বুধবার (৬ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে শপথ গ্রহণ করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান এবং উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুর রশীদ উপস্থিত ছিলেন।

কমিটিতে সভাপতি পদে শপথ গ্রহণ করেন তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. উৎপল কুমার দাস এবং সাধারণ সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান।

২০২২-২০২৩ কার্যকালে নির্বাচিত ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যান্যদের মধ্যে শপথ গ্রহণ করেন সহ-সভাপতি পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আরিফুর রহমান, যুগ্ম সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. আসাদুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক পদে ইন্সস্টিটিউট অব এনার্জি ইঞ্জিনিয়ারিং-এর প্রভাষক মো. জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. এস. এম. মাহফুজ আলম, দপ্তর সম্পাদক পদে কেমিক্যাল অ্যান্ড ফুড বিভাগের সহকারী অধ্যাপক মো. জুনায়েদ খান, প্রচার সম্পাদক পদে মানবিক ও সামাজিক বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল আলম, মহিলা সম্পাদক পদে গণিত বিভাগের অধ্যাপক ড. মোছা. নাসরিন আখতার।

এছাড়া সদস্য পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. মো. শাহীন হাসান চৌধুরী, যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. কামরুজ্জামান ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফোরকান সরকার শপথ গ্রহণ করেন।

অনুষ্ঠানে কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ও পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সাবেক সাধারণ সম্পাদক ও যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী। বক্তব্যে তিনি নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানানোসহ সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন। নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি অধ্যাপক ড. উৎপল কুমার দাস সকলকে ধন্যবাদ জ্ঞাপনসহ ডুয়েট ও শিক্ষকদের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

নব নির্বাচিত কমিটি শপথ গ্রহণ শেষে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন।


সর্বশেষ সংবাদ