বশেমুরবিপ্রবির শিক্ষক সমিতির নির্বাচন আজ

বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন  © ফাইল ফটো

আজ বুধবার (১৯ জানুয়ারি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে একাধিক প্রার্থী না থাকায় সভাপতিসহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৫টি পদের প্রার্থীরা।

প্রধান নির্বাচন কমিশনা ও বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মজনুর রশিদ বলেন, আমরা সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। আশা করি উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সকলের স্বত:স্ফুর্ত অংশগ্রহণ এবং সহায়তা কামনা করছি।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের প্রার্থী রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আবু সালেহ এবং বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একাউন্ট অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক ফায়েকুজ্জামান মিয়া টিটু।

প্রচার সম্পাদক পদে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের প্রার্থী আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেন এবং বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একাউন্ট অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মো. সোলাইমান হোসাইন।

এছাড়া সদস্য প্রার্থী পদে ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক আবুল বাশার রিপন, কৃষি বিভাগের সহকারী অধ্যাপক এইচ এম আনিসুজ্জামান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুব আলম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোঃ এমদাদুল হক, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. জাহিদ হাসান, এএসভিএম বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. নাজমুল হক, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. বুলু রহমান, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো. রকিবুল ইসলাম এবং বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আবুল কালাম ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তা।

জানা যায়, গঠনতন্ত্রের ৮ এর (জ) ধারা অনুযায়ী সভাপতি পদে ড. মো. কামরুজ্জামান, সহ-সভাপতি পদে ড. মো. রাশেদুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে তরিকুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে ড. মো. বশির উদ্দীন, দপ্তর সম্পাদক পদে গাজী মোহাম্মদ মাহবুব একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


সর্বশেষ সংবাদ