আওয়ামী প্রার্থীদের পক্ষে কাজ করার আহ্বান বঙ্গবন্ধু গবেষণা পরিষদের

  © টিডিসি ফটো

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের পক্ষে কাজ করতে সংগঠনের সকল স্তরের কমিটি ও সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছে।

২৫ ডিসেম্বর বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ভবনের মোজাফফর আহমদ মিলনায়তনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির এক সভায় এ আহ্বান জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। সভায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংগঠনের ভূমিকা নিয়ে আলোচনা করা হয়।

এ সময় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের অভাবনীয় উন্নয়ন ধারা অব্যাহত রাখা ও একটি অসাম্প্রদায়িক ও মানবিক, উন্নত-সমৃদ্ধ সমাজ ও দেশ বিনির্মাণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত/সমর্থীত প্রার্থীদের পক্ষে নির্বাচনী আচরণ বিধি অনুসরণে কাজ করার জন্য সংগঠনের সকল স্তরের কমিটি ও সদস্যদের অনুরোধ জানানো হয়।

সভায় সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো, নির্বাহী সভাপতি অধ্যাপক ড. মো. লোকমান হোসেন, সভাপতি মন্ডলীর সদস্য, সম্পাদকবৃন্দ, বিভিন্ন জেলা ও বিশ্ববিদ্যালয়/পেশা ভিত্তিক প্রতিষ্ঠানের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ