রাবিতে চিত্রকর্ম প্রদর্শনীর সমাপ্তি, ২৫ হাজার টাকার পুরস্কার বিতরণ

রাবিতে চিত্রকর্ম প্রদর্শনী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান
রাবিতে চিত্রকর্ম প্রদর্শনী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) রাজশাহী চ্যাপ্টার এর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত দুইদিন ব্যাপী চিত্র কর্ম প্রদর্শনী শেষ হয়েছে। এতে বিজয়ীদের ২৫ হাজার টাকার পুরস্কার প্রদান করা হয়েছে

শনিবার (১৭ ডিসেম্বর) বিকালে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। 

প্রতিযোগিতায় প্রথম হয়েছেন আফ্রুকুননাহার তানিয়া, দ্বিতীয় হয়েছেন তানভীর ইমাম, তৃতীয় হয়েছেন ইসরাক রাফি তাসফি এবং বিশেষ পুরস্কার পেয়েছেন পলাশ চাঙমা।

আরও পড়ুন: আধুনিকতার ছোঁয়া রাবি মিলনায়তনে, ব্যয় ১৬ কোটি টাকা

সামগ্রিক আয়োজনের পৃষ্ঠপোষকতায় ছিল রিয়েল স্টার প্রোপার্টিজ লিমিটেড এবং ম্যাক্রোম্যান সল্যুশন। কৌশলগত অংশীদার হিসেবে রয়েছে বেসরকারি উন্নয়ন সংস্থা স্টার সোসাইটি।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম এবং অধ্যাপক ড. হুমায়ূন কবীর। আরও উপস্থিত ছিলেন জেসিআই রাজশাহী চ্যাপ্টারের সভাপতি সৈয়দ আব্দুল্লাহ শাওন এবং নবজাগরণ ফাউন্ডেশনের সভাপতি মো. রাসেল সরকার, ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর, নবজাগরণ ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যাপক ড. মো. মনিমুল হক, অধ্যাপক ড. রুকসানা বেগম , আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম ও স্টার সোসাইটির ডিরেক্টর সুমাইয়া রহমান কান্তি সহ আরও অনেকে।

উল্লেখ্য, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের স্মৃতিপট এবং বিজয় উদযাপনে তরুণ চিত্রশিল্পীদের চিত্রকর্ম নিয়ে আর্ট এক্সিবিশন ১৬ ও ১৭ ডিসেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ বুদ্ধিজীবী চত্বরে অনুষ্ঠিত হয়। ১৬ ডিসেম্বর সকালে রাবি উপাচার্য প্রফেসর ড গোলাম সাব্বির সাত্তার এই প্রদর্শনীর উদ্বোধন করেন। 


সর্বশেষ সংবাদ