তারেক রহমান লন্ডনে হারিকেনের ব্যবসা শুরু করেছে: জয়

আল নাহিয়ান খান জয়
আল নাহিয়ান খান জয়  © ফাইল ছবি

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, আমরা শুনতে পেয়েছি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে বসে হারিকেনের ব্যবসা শুরু করেছে। তার অনেক টাকা-পয়সা; তবুও তার আরও টাকা-পয়সা প্রয়োজন। এ হারিকেন ব্যবসার মাধ্যমে নাকি সে এসব টাকার ব্যবস্থা করতেছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা’ সূর্য হল ছাত্রলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ পঁচাত্তরের ১৫ আগস্টের সকল শহিদ স্মরণে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জয় বলেন, তারা আজ হারিকেন নিয়ে মিথ্যা নাটক করছে। ফ্যানের বাতাস খেয়ে সভা-সেমিনারে বলছে, ‘লোডশেডিং’। আন্তর্জাতিক অঙ্গণে তেলের দাম বৃদ্ধি পেয়েছে। এটার সঙ্গে তাল মিলিয়ে আমাদের কিছুটা ছাড় দিতে হচ্ছে। এটা সাময়িক সমস্যা। এটি উত্তরণ হবে। তাদের সময়ে তো বিদ্যুৎ ১৩/১৪ ঘণ্টা লোডশেডিং থাকত।

আরও পড়ুন: শিক্ষার্থীদের হাতে অস্ত্র-মাদক দেন জিয়া, শেখ হাসিনা খাতা-কলম: জয়

জিয়াউর রহমানের সমালোচনা করে জয় বলেন, জিয়াউর রহমান তার অবৈধ ক্ষমতাকে দখলে রাখার জন্য একটি রাজনৈতিক দল গঠন করেন। পরে তিনি শিক্ষার্থীদের হাতে অস্ত্র-মাদক তুলে দেন। অন্যদিকে শেখ হাসিনা শিক্ষার্থীদের মাঝে, ছাত্রলীগের কর্মীদের হাতে বই-খাতা-কলম তুলে দিয়েছেন।

আল নাহিয়ান খান জয় অভিযোগ করে বলেন, ওই খুনি জিয়ার হাত ধরে ধারাবাহিকভাবে তারই স্ত্রী খালেদা জিয়া একই পথে হেঁটেছেন। জিয়া জাতির পিতাকে হত্যার মাস্টারমাইন্ড হিসেবে কাজ করেছেন আর পরবর্তীতে তার স্ত্রী ও ছেলে শেখ হাসিনাকে বারবার হত্যা চেষ্টা করেছেন।


সর্বশেষ সংবাদ