অধ্যক্ষের কক্ষে ঢুকে ছাত্রকে ছুরিকাঘাত ছাত্রলীগের

আহত আব্দুল মতিন (ইনসেটে)
আহত আব্দুল মতিন (ইনসেটে)   © সংগৃহীত

কথা কাটাকাটির জেরে সিলেটের ওসমানীনগরে তাজপুর ডিগ্রি কলেজে অধ্যক্ষের কক্ষে ঢুকে এক ছাত্রকে ছুরিকাঘাত করেছে ছাত্রলীগের কর্মীরা। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। আজ বুধবার (৯ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর ৬ দিনের জন্য ওই কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে।

আহত দুই শিক্ষার্থী হচ্ছে, কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী মোল্লা পাড়া গ্রামের আব্দুল মালিকের পুত্র আব্দুল মতিন (২১) ও ৪র্থ বর্ষের শিক্ষার্থী মটিহানি গ্রামের মুধু মিয়ার পুত্র উজ্জল মিয়া (২৪)। এর মধ্যে আব্দুল মতিনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও শিক্ষার্থীরা জানান, বুদুপুরে কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র আব্দুল মতিনের সঙ্গে ডিগ্রি চতুর্থ বর্ষের ছাত্র ও ছাত্রলীগের কর্মী উজ্জল মিয়ার কথা কাটাকাটি হয়। এর জেরে উজ্জল মিয়া আব্দুল মতিনকে ছুরি নিয়ে ধাওয়া দেন। মতিন দৌড়ে অধ্যক্ষের কক্ষে প্রবেশ করলে তারা দরজা ভেঙে তাকে তার ওপর হামলা করে। এসময় ছাত্রলীগের কর্মীরা অফিস কক্ষের কম্পিউটারসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এ ঘটনায় কম্পিউটার অপারেটর আনা মিয়া আহত হন।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ মনু মিয়া বলেন, হাসপাতালে গিয়ে আহত শিক্ষার্থীর খোঁজখবর নিয়েছি। কলেজ পরিচালনা কমিটির সদস্যদের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাইন উদ্দিন বলেন, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তাজপুর ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নীলিমা রায়হানা বলেন, হাসপাতালে গিয়ে আহত শিক্ষার্থীর খোঁজখবর নেওয়ার পাশাপাশি কয়েক দিনের জন্য কলেজ বন্ধ ঘোষণার জন্য কলেজের অধ্যক্ষকে বলেছি।


সর্বশেষ সংবাদ