জামায়াতের আমীরের সঙ্গে মতবিনিময় ছাত্রশিবিরের কেন্দ্রীয় নেতাদের

  © সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমানের সাথে ছাত্রশিবিরের কেন্দ্রীয় নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে রাজধানীর মগবাজারস্থ আল ফালাহ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি মাওলানা আ ন ম শামসুল আলম, সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান, জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য সাইফুল আলম খান মিলন, প্রচার-মিডিয়া সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ, ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন, ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম, সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম এবং কেন্দ্রীয় সেক্রেটারিয়েটবৃন্দ।

মতবিনিময় সভায় আমীর জামায়াত ডা. শফিকুর রহমান বলেন, ছাত্র-জনতার বিপ্লবকে নস্যাৎ করতে একটি কুচক্রী মহল সাম্প্রদায়িকতার কার্ড খেলার পাঁয়তারা করছে। তারা দেশের অভ্যন্তরে ও বিদেশে অবস্থান করে দেশের বিরুদ্ধে চক্রান্ত করেই যাচ্ছে। এতদিন নিজেরা অপকর্ম করে রাজনৈতিক দলের ওপর দায় চাপালেও এখন তা রাজনৈতিক দলের ওপর সীমাবদ্ধ নয়, দেশবাসীর ওপর দায় চাপানোর চেষ্টা করা হচ্ছে, যা দেশের স্বাধীনতা-সার্বভৌত্বের জন্য হুমকি। তাদের দেশবিরোধী চক্রান্তের ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

আমীরে জামায়াত বর্তমানে দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে ছাত্রসমাজের ভূমিকার ভূয়সী প্রশংসা করে বলেন, আমাদের সন্তানেরা দেশের জন্য যে ভূমিকা পালন করে যাচ্ছে, তা আগামীর বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতির জন্য খুবই আশাব্যঞ্জক! ছাত্রসমাজের প্রতিনিধি হিসেবে ছাত্রশিবিরকে তাদের পাশে থাকার আহ্বান জানান।

তিনি বলেন, রাষ্ট্রীয় সম্পদ, ভিন্ন ধর্মাবলম্বীদের উপাসনালয়, ঘরবাড়ি, সহায়-সম্পত্তি ইত্যাদির নিরাপত্তার জন্য ছাত্রশিবির যে দায়িত্বশীল ভূমিকা রাখছে, তা স্মরণীয় হয়ে থাকবে। আমি আশা করব দেশে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে ছাত্রশিবিরের এসব কার্যক্রম অব্যাহত রাখবে, ইনশাআল্লাহ।


সর্বশেষ সংবাদ