‘ডামি নির্বাচন’ বর্জন ও হরতালের সমর্থনে রাবি ছাত্রদলের মশাল মিছিল

মশাল মিছিল
মশাল মিছিল  © টিডিসি ফটো

ডামি নির্বাচন বর্জন, অসহযোগ আন্দোলন ও বিএনপির ৪৮ ঘন্টা হরতালের সমর্থনে মশাল মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদল। শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে রাজশাহী-নওগাঁ-ঢাকা মহাসড়কে রাবি ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহীর নেতৃত্বে এই মিছিল করে সংগঠনটি।

এ সময় তারা ‘জ্বালো রে জ্বালো, আগুন জ্বালো’, ‘ভোট চোর ভোট চোর, শেখ হাসিনা ভোট চোর’, ‘তারেক জিয়ার হরতাল, সফল হোক সফল হোক’, ‘দেশ রক্ষায় হরতাল, সফল হোক সফল হোক’, ‘রাবি শাখা ছাত্রদল, জিন্দাবাদ জিন্দাবাদ’-সহ বিভিন্ন স্লোগান দেন।

মিছিলের বিষয়ে রাবি শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, বাংলাদেশের জনগণ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের আহ্বানে দ্বাদশ নির্বাচন ঘৃণাভরে সকলে প্রত্যাখ্যান করেছে। ফ্যাসিস্ট শেখ হাসিনা পদত্যাগ না করা পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে যাব না। অনতিবিলম্বে এই ডামি নির্বাচন বাতিল করে আমরা নির্দলীয় এবং নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারে অধিনে সকল দলের অংশগ্রহণের মাধ্যমে নির্বাচন চায় ও বিএনপি, ছাত্রদলসহ সকল গণতন্ত্রকামী মানুষদের মুক্তির দাবি করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন রাবি শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাকিলুর রহমান সোহাগ, এম. তাহের রহমান, জুবায়ের হোসেন, শরিফ মাহমুদ ও রাকিব আল ইসলাম কাজলসহ বিভিন্ন হল পযার্য়ের নেতাকর্মী। 


সর্বশেষ সংবাদ