হরতাল প্রতিরোধে সকাল থেকেই সতর্ক অবস্থানে জবি ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় গেটের সামনে জবি ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান
বিশ্ববিদ্যালয় গেটের সামনে জবি ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান  © টিডিসি ফটো

বিএনপি-জামায়াতের ডাকা হরতাল প্রতিরোধে পুরান ঢাকায় সতর্ক অবস্থানে রয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। রবিবার (২৯ অক্টোবর) ভোর থেকেই বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসতে থাকেন ছাত্রলীগের নেতাকর্মীরা। শাখা ছাত্রলীগের সহ-সভাপতি কামরুল হুসাইনের নেতৃত্বে ক্যাম্পাসে শোডাউন করেন তারা। 

জবি ছাত্রলীগের সহ-সভাপতি কামরুল হুসাইন বলেন, বিদেশি ষড়যন্ত্রে জন্ম নেওয়া বিএনপি সবসময় বাংলাদেশের সংবিধানকে কলংকিত করেছে। গতকাল সারাদেশ থেকে সন্ত্রাসীদের ঢাকায় এনে আবার অগ্নিসন্ত্রাসে মেতে উঠেছে।  তাদের সন্ত্রাসী এজেন্ডা পরিপূর্ণভাবে বাস্তবায়ন করতে না পেরে আজ হরতালের ডাক দিয়েছে। 

তিনি বলেন, আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা ভোর থেকে ক্যাম্পাসে অবস্থান নিয়ে পুরান ঢাকার শিক্ষাঙ্গন ও জীবনযাত্রা স্বাভাবিক রাখার প্রয়াসে তৎপর রয়েছি। বিএনপির সকল প্রকার অপশক্তি প্রতিরোধে আমরা সচেষ্ট থাকবো। ইতিমধ্যেই সাধারণ শিক্ষার্থী ও জনগণ স্বতঃস্ফূর্তভাবে আমাদের সমর্থন জানিয়েছেন। 

এর আগে শনিবার বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্য ঠেকাতে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের যৌথ উদ্যোগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ ফটকে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী সেই শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগদান করেন।


সর্বশেষ সংবাদ