ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিডিইউ ছাত্রলীগের শ্রদ্ধা

  © সংগৃহীত

ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি (বিডিইউ) ছাত্রলীগ। শনিবার (৫ আগস্ট) সাংগঠনিক পদযাত্রার অংশ হিসেবে তারা এ কর্মসূচি পালন করে। 

এসময় উপস্থিত ছিলেন বিডিইউ ছাত্রলীগের সভাপতি মির্জা আবু সাঈম ও সাধারণ সম্পাদক অনিমা জামান প্রমা এবং বিডিইউ ছাত্রলীগের সকল নেতাকর্মী।  বিডিইউ ছাত্রলীগ সভাপতি প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের প্রশংসা করে বলেন  দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বির্নিমানে কাজ করবে বিডিইউ ছাত্রলীগ। প্রধানমন্ত্রীর সুদীর্ঘ পরিকল্পনায় বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে, এ গতি কেউ থামাতে পারবে না। আর কেউ থামাতে চেষ্টা করলে তাকে শক্ত হাতে দমন করা হবে। 

আরও পড়ুন: ভারী বৃষ্টিপাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

সাধারণ সম্পাদক অনিমা জামান প্রমা বলেন, উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নাই। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে আমরা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্ত করতে চাই এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করে বাংলাদেশের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। 

উল্লেখ্য, গত বছরের ৩১ জুলাই স্বতন্ত্র ইউনিট হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক স্বীকৃতি পায় বিডিইউ ছাত্রলীগ। কর্মী সমাবেশের মধ্যে দিয়ে প্রথম প্রতিষ্ঠাকালীন কমিটি অনুমোদন পায়।


সর্বশেষ সংবাদ