শেষ হয়েছে আলিয়া মাদ্রাসা ছাত্রলীগের কর্মীসভা, অপেক্ষা কমিটির

ছাত্রলীগের কর্মীসভা
ছাত্রলীগের কর্মীসভা  © টিডিসি ফটো

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর (দক্ষিণ) এর আওতাধীন রাজধানীর বকশি বাজারের সরকারী মাদ্রাসা-ই-আলিয়া ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে মাদ্রাসা-ই-আলিয়ার অডিটোরিয়ামে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।  

কর্মীসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাজিবুল ইসলাম (বাপ্পি), সাধারণ সম্পাদক সজল কুন্ডু ও মহানগর ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ। 

কর্মীসভা শেষে যাচাই বাছাই করে যোগ্য নেতৃত্বের হাতে দায়িত্ব তুলে দেওয়া হবে বলে জানান ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাজিবুল ইসলাম (বাপ্পি)। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে তখন পাকিস্তানের এজেন্টরা দেশের শান্তি-শৃঙ্খলা নষ্ট করার জন্য মাথা ছাড়া দিয়ে উঠেছে।

আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাতিলের আদেশ জারি

ছাত্রলীগের নেতৃত্বকে সেসব কুচক্রী মহলের বিরুদ্ধে রাজপথে শক্ত প্রাচীর নির্মাণ করতে হবে। অতীতের ন্যায় বাংলাদেশের ছাত্রসমাজ এসব মানুষের কালো হাত ভেঙে দেবে। আমরা চেষ্টা করছি সাধারণ ছাত্রদের মাধ্যমে ছাত্রলীগের অতীত ইতিহাস ঐতিহ্যকে আবার ফিরিয়ে আনতে। সে ধারাবাহিকতায় বিভিন্ন ইউনিটে কর্মীসভা বা কর্মী সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি উপহার দেব। 

কর্মীসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক সজল কুন্ডু। তিনি বলেন, সব ধরনের বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমাদের ৭৫টি ওয়ার্ডের মধ্যে ৪০-৫০টি তে কমিটি রয়েছে. বাকি যেগুলো বাদ রয়েছে সেগুলো তো পর্যায়ক্রমে কর্মী সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হবে।

অপরদিকে সুষ্ঠু সম্মেলনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব আসবে এমন প্রত্যাশার কথা জানিয়েছেন সরকারি মাদ্রাসা-ই-আলিয়ার অধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুর রশিদ। তিনি বলেন, ইতিহাস ঐতিহ্যের বিদ্যাপীঠ এই মাদ্রাসা বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে বহু অবদান রেখেছে। আমরাও প্রত্যাশা করি এই সম্মেলনের মধ্য দিয়ে যোগ্য নেতৃত্ব বেরিয়ে আসবে।


সর্বশেষ সংবাদ