কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে লক্ষ্মীপুরের ৩ মুখ

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থানপ্রাপ্ত লক্ষ্মীপুরের ৩ জন
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থানপ্রাপ্ত লক্ষ্মীপুরের ৩ জন  © ফাইল ছবি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে লক্ষ্মীপুরের ৩ জন স্থান পেয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩০১ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়।

৩০১ সদস্যের কমিটিতে স্থানপ্রাপ্ত লক্ষ্মীপুরের ৩ জন হলেন- তাহসান আহমেদ রাসেল, মাহিদুল ইসলাম খন্দকার এবং মোমিনুল ইসলাম রাজীব।

পূর্ণাঙ্গ কমিটিতে স্থানপ্রাপ্তদের মধ্যে সহ-সভাপতি পদে তাহসান আহমেদ রাসেল, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে মাহিদুল ইসলাম খন্দকার এবং মোমিনুল ইসলাম রাজীব উপ-মাদ্রাসা শিক্ষা বিষয়ক সম্পাদক পদ পেয়েছেন। 

আরো পড়ুনঃ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে বগুড়ার ৬ মুখ

সহ-সভাপতি হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে তাহসান আহমেদ রাসেল বলেন, পূর্ণাঙ্গ কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাওয়ায় প্রথমেই দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে ছাত্রলীগ সভাপতি এবং সাধারণ সম্পাদকেও ধন্যবাদ জানাচ্ছি। আমি আমার ওপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করে যেতে চাই। 

তাহসান আরও বলেন, সামনে নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের ছাত্রলীগের নেতাকর্মীরা হাতে হাত রেখে, কাঁধে কাঁধ রেখে একসঙ্গে কাজ করে যাবো। স্বাধীনতা বিরোধী অপশক্তি যাতে মাথাচারা দিয়ে উঠতে না পারে সেইজন্য কাজ করে যাবো। আমি আগামী নির্বাচনে আমার আসনসহ লক্ষ্মীপুরের সব সংসদীয় আসন জননেত্রী শেখ হাসিনার হাতে তুলে দিতে কাজ করব। 

মাহিদুল ইসলাম খন্দকার বলেন, করোনাভাইরাসের দুঃসহ দিনগুলোতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছি। লকডাউনে সবাই যখন ঘরবন্দী তখন আমরা জীবনের ঝুঁকি নিয়ে ছাত্রনেতা তানভীর হাসান সৈকতের নেতৃত্বে টিএসসিতে টানা ১২১ দিন হাজার হাজার অসহায় মানুষকে দুই বেলা খাবার দিতে কাজ করেছি। ঝড়-ঝঞ্চা আর দুর্যোগ দুর্বিপাকে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। শিক্ষার্থীদের অধিকার আদায়ের জন্য ছাত্রলীগের হয়ে সবসময় কাজ করেছি।

মাহিদুল আরও বলেন, মৌলবাদী, স্বাধীনতাবিরোধী দুষ্টচক্রের বিরুদ্ধে সবসময় আমরা রাজপথে থেকেছি। আমি মনে করি এই পদ সংগঠনের প্রতি আমার অপরিসীম নিবেদনের ফসল। দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে আমাকে নতুন করে যে পরিচয় দেওয়া হয়েছে তার মর্যাদা রক্ষায় আমি সবসময় সচেষ্ট থাকবো। পাশাপাশি দেশের জন্য, মানুষের জন্য ও শেখ হাসিনার জন্য আমি কাজ করে যাব।

মোমিনুল ইসলাম রাজীব বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করবে বাংলাদেশ ছাত্রলীগ। সেই যাত্রায় আমাকে কেন্দ্রীয় ছাত্রলীগে পদায়ন করায় কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে দেশের জন্য কাজ করার অঙ্গীকার করছি এবং দেশের উন্নয়নের জন্য দেশরত্ন শেখ হাসিনাকে ক্ষমতায় রাখাতে সংগঠনের নির্দেশনা অনুযায়ী সকল দায়িত্ব যথাযথভাবে পালন করব।


সর্বশেষ সংবাদ