ভর্তিচ্ছুদের জয় বাংলা বাইক সার্ভিসসহ ৫ সেবা দিল ইবি ছাত্রলীগ

ভর্তিচ্ছুদের সাথে ইবি ছাত্রলীগ
ভর্তিচ্ছুদের সাথে ইবি ছাত্রলীগ  © টিডিসি ফটো

সমন্বিত ২২ বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কেন্দ্রে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। অনেক ভর্তিচ্ছু শিক্ষার্থী দেরি করে এসেছে, বৃষ্টির ভিজে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ছাতার ব্যবস্থা করে কেন্দ্রে পৌঁছে দিয়েছে জয় বাংলা বাইক সার্ভিস। জয় বাংলা বাইক সার্ভিসসহ ভর্তিচ্ছু ও অভিভাবকদের ৫ সেবা দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। 

শনিবার (২৭ মে) সকাল ১২টা থেকে একযোগে ১৯টি কেন্দ্রে ভর্তি পরীক্ষা শুরু হয়, শেষ হয় ১ টায়। পরীক্ষা শুরুর পর ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এসময় তিনি শিক্ষার্থীদের খোঁজ খবর নেন। 

শাখা ছাত্রলীগের অন্য সেবাগুলো হলো, পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীদের সঙ্গে থাকা ব্যাগ, ইলেকট্রনিকস ডিভাইস সংরক্ষণ, ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইনের ব্যবস্থা, মাস্ক ও কলম বিতরণ, সহ সঙ্গে আসা অভিভাবক কর্ণারসহ সার্বিক সহযোগিতা করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। পরীক্ষা শেষে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে মিছিল করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেত-কর্মীরা।

আরো পড়ুন: চাঁদা না পেয়ে অপহরণ, ঢাকা কলেজের দুই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ছাত্রলীগ নেতারা জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী পরীক্ষার্থীদের সব ধরনের সুযোগ-সুবিধা অব্যাহত রেখেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের ব্যাগ রাখা, ইলেকট্রনিকস ডিভাইস নিরাপদে রাখার ব্যবস্থাসহ পরীক্ষার্থীদের নির্বিঘ্নে ভবনে পৌঁছে দিতে জয় বাংলা বাইক সার্ভিস কাজ করেছে। সামনে অনুষ্ঠিতব্য ভর্তি পরীক্ষাগুলোতেও এ সেবা অব্যাহত থাকবে

প্রসঙ্গত, আজকের পরীক্ষায় ইবি কেন্দ্রে ১ হাজার ৩৮৪ জন ভর্তিচ্ছু অংশগ্রহণ করেন। মোট পরীক্ষার্থী ছিল ১ হাজার ৪১৬। যা মোট আবেদনকারীর ৯৭ শতাংশ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ