ছাত্রীর সাথে চ্যাট ফেসবুকে দিয়ে বহিষ্কার ছাত্রলীগ নেতা

  © সংগৃহীত

কমিটিতে পদ দেওয়ার কথা বলে কলেজছাত্রীর সাথে অশ্লীল চ্যাট করেন এবং তা ফেসবুকে ছেড়ে দেওয়ার অভিযোগে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতির পদ থেকে রবিন হাসান রকিকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সোমবার (১০ এপ্রিল) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। একই বিজ্ঞপ্তিতে আরও চারটি শাখার চারজন নেতাকে বহিষ্কার করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী জানানো যাচ্ছে যে, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. আরিফ হোসেন (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, নীলফামারী জেলা শাখা), মো. মনিরুল ইসলাম (সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা), রবিন হাসান রকি (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, বেলকুচি উপজেলা শাখা, সিরাজগঞ্জ জেলা), রানা মন্ডল (সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, তাড়াশ উপজেলা শাখা, সিরাজগঞ্জ জেলা) ও সবুজ মালাকার (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, আমতলী উপজেলা শাখা, বরগুনা জেলা)- কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হল।

আরও পড়ুন: পরিবারের খরচ মেটাতে ক্যাম্পাসে ব্যবসা করছেন রাবির শফি

জানা যায়, ছাত্রলীগ নেতা রবিন হাসান রকি বিভিন্ন সময় দলীয় নেতৃবৃন্দকে মারধর ও রাজাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ভোটের সময় সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ, ও রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দের ওপর হামলা চালান।

এই প্রসঙ্গে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা বলেন, বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতির বহিষ্কারের বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পেরেছি, সাধারণ সম্পাদকের বিষয়টি এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি কেন্দ্রের সাথে আলোচনা করে জানাব।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস বলেন, সভাপতি কে বহিষ্কার করা হয়েছে, সাধারণ সম্পাদক কেও বহিষ্কার করা হোক।


সর্বশেষ সংবাদ