১৮ ডিসেম্বর ২০২২, ১৩:০২

ডুসা'র সভাপতি সাগর ও সম্পাদক স্বাধীন

ডুসা'র সভাপতি ও সাধারণ সম্পাদক  © টিডিসি ফটো

ঢাকাস্থ দুমকি উপজেলা স্টুডেন্টস এসোসিয়েশন (ডুসা) এ মো. সাফায়াত হোসেন সাগরকে সভাপতি ও মো.হাসিবুর রহমান স্বাধীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেল ৫টায় ঢাকা বিশ্ববিদ্যালয় এর ডাকসুর ক্যাফেটিরিয়া সংগঠনটির আহবায়ক জাহিদ হোসেন রিমন এর সভাপতিত্বে ও সদস্য সচিব ওমর ফারুক প্রিন্স এর পরিচালনায় সভায় তাদের নির্বাচিত করা হয়। 

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকাস্থ দুমকি উপজেলা স্টুডেন্টস এসোসিয়েশন (ডুসা) এর উপদেষ্টা ও সাবেক ছাত্র নেতা আব্দুর রব জোমাদ্দার, ফরিদ আহমেদ, জে এম আনিসুর রহমান, শফিকুল ইসলাম জাহিদ, তরিকুল ইসলাম মনির, এ্যাড. মেহেদী হাসান মিজান প্রমূখ। 

আরও পড়ুন: বিজয় দিবসে বাজছে হিন্দি গান, তালে তালে নাচছেন শিক্ষক-ছাত্রীরা

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকাস্থ দুমকি উপজেলা স্টুডেন্টস এসোসিয়েশন (ডুসা) এর সাবেক সভাপতি ফিরোজ মাহমুদ নাসির, সাবেক সহ-সভাপতি নেছার উদ্দিন খান, সাবেক সাংগঠনিক সম্পাদক তানভির হোসেন সজিবসহ ঢাকায় অধ্যায়নরত দুমকির শতাধিক শিক্ষার্থীবৃন্দ। 

পরে উপদেষ্টা মন্ডলী ও উপস্থিত সকলের উপস্থিতিতে  ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষা বিজ্ঞান বিভাগের মাস্টার্সে অধ্যয়নরত মো.সাফায়াত হোসেন সাগরকে সভাপতি এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের চতুর্থ বর্ষে অধ্যয়নরত মো.হাসিবুর রহমান স্বাধীনকে সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেওয়া হয় এবং আগামী ১মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি করার নির্দেশনা দেওয়া হয়। 

উল্লেখ্য, ঢাকাস্থ দুমকি উপজেলা স্টুডেন্টস এসোসিয়েশন(ডুসা) ২০০১ সালে দুমকি উপজেলার যারা ঢাকায় বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যায়নরত তাদের নিয়ে গঠিত হয়। এ সংগঠনটি প্রায় দুই যুগ ধরে ঢাকায় অধ্যায়নরত (দুমকি উপজেলার) শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করে আসছে।