মেসি-মারিয়ার গোলে ভেনেজুয়েলাকে উড়িয়ে দিল আর্জেন্টিনা

গোল করার পর মেসির উদযাপন
গোল করার পর মেসির উদযাপন  © সংগৃহীত

বিশ্বকাপ বাছাই পর্বে ভেনেজুয়েলার বিপক্ষে বড় জয় পেয়েছে আর্জেন্টিনা। জাতীয় দলে ফিরেই নিজের জাত চিনিয়েছেন ফুটবলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। মেসি-মারিয়ার দুর্দান্ত নৈপুন্যে ৩-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে আলবিসেলেস্তারা।

শনিবার (২৬ মার্চ) বাংলাদেশ সময় ভোরে আর্জেন্টিনার লা বোম্বোনেরায় এই ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলার শুরু থেকেই দাপট দেখিয়েছে লিওনেল স্কালোনির শিষ্যরা। যা বজায় ছিল ম্যাচের শেষ অবদি। ম্যাচে গোল করেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া, নিকো গনজালেজ ও মেসি। দুটি গোলের এসিস্ট করেছেন রদ্রিগো ডি পল।

আন্তর্জাতিক ফুটবলে এ নিয়ে টানা ৩০ ম্যাচ অপরাজিত রইলো দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। সবশেষ ২০১৯ সালের জুলাইয়ে কোপা আমেরিকার সেমিফাইনালে ব্রাজিলের কাছে হেরেছিল তারা।

আরও পড়ুন: এসআই পরিচয়ে কলেজছাত্রীকে বিয়ে, ভুয়া শনাক্তের পর গণধোলাই

কাতার-২০২২ বিশ্বকাপের টিকিট আগেই নিশ্চিত করা দলটির বাছাইয়ে বাকি রয়েছে আর দুই ম্যাচ। একটি ব্রাজিলের বিপক্ষে, যার সূচি এখনও অনির্ধারিত। অন্য ম্যাচে বুধবার (৩০ মার্চ) ভোরে ইকুয়েডরের মুখোমুখি হবে লিওনেল মেসির দল।

এখন পর্যন্ত খেলা ১৬ ম্যাচে ১১ জয় ও ৫ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে আর্জেন্টিনা। সমান ম্যাচে ১৩ জয় ও ৩ ড্রয়ে পাওয়া ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্রাজিল। সবার নিচে থাকা ভেনেজুয়েলার সংগ্রহ ১৭ ম্যাচে ১০ পয়েন্ট।


সর্বশেষ সংবাদ