রেসলিংকে বিদায় বললেন জন সিনা

 রেসলার জন সিনা
রেসলার জন সিনা  © স্কাই নিউজ

১৬ বারের ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়ন জন সিনা রেসলিংকে বিদায় জানিয়েছেন। শনিবার (৬ জুলাই) টরন্টোর স্কোটিয়াব্যাঙ্ক অ্যারেনায় মানি ইন দ্য ব্যাংকে অবসরের ঘোষণা দিয়েছেন ৪৭ বছর বয়সী রেসলার। এর মাধ্যমে ২২ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন তিনি।

দর্শকদের উদ্দেশ্যে জন সিনা বলেন, দুই যুগের বেশ সময় ধরে ডব্লিউডব্লিউইতে রয়েছি। আমরা এখন যেখানে আছি সেখানে আসার যাত্রাটা পুরো দেখেছি। ডব্লিউডব্লিউই এখন অন্যতম জনপ্রিয়। কিন্তু আমি দেখেছি অনেক কঠিন দিক। যখন কেউ আমার নাম জানত না, কেউ বন্ধু হতে চাইত না- তখন পাশে ছিল ভক্তরা। শীত হোক বা গ্রীষ্ম সমর্থকরা সবসময় পাশে থাকেন।

গার্ডিয়ান ও স্কাই নিউজসহ আন্তর্জাতিক গণমাধ্যমগুলো জানিয়েছে, বিদায় বললেও এখনই শেষ হচ্ছে না জন সিনার ক্যারিয়ার। আগামী বছরের রয়্যাল রাম্বল, এলিমিনেশন চেম্বার ও রেসেলম্যানিয়ায় শেষবারের মতো প্রতিদ্বন্দ্বিতা করবেন। সেখান থেকে চূড়ান্ত বিদায় নেবেন তুমুল জনপ্রিয় এ রেসলার।

আরো পড়ুন: ব্রাজিলকে টাইব্রেকারে হারিয়ে সেমিফাইনালে উরুগুয়ে

২০০২ সালে রেসলিংয়ে এসে দ্রুত ভক্তদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন জন সিনা। পরে অভিনয়ের দিকে নজর দেন। ২০১৮ সাল থেকে তিনি অভিনেতা হিসেবে কাজ শুরু করেন। রক খ্যাত ডোয়াইন জনসনকে দেখেই তিনি অভিনয়ে আসেন। এরইমধ্যে রেসলিং থেকে জন সিনার অবসরের ঘটনায় চমকে গেছেন ভক্তরা।


সর্বশেষ সংবাদ