শোরুম উদ্বোধনে তামিম ইকবাল

তামিম ইকবাল
তামিম ইকবাল  © সংগৃহীত

ক্রিকেট দুনিয়ার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান শোরুম উদ্বোধন করে দেশজুড়ে বেশ আলোচনায় ছিলেন। এবার শোরুম উদ্বোধনের ঘোষণা দিয়ে আলোচনায় এসেছেন দেশের অন্যতম সেরা ওপেনার তামিম ইকবাল। এক সময় সাকিবের এ ধরনের কর্মকাণ্ড নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচনাও হয়েছে বেশ। এখন একই ধরনের কাজ করে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে তামিমকে নিয়েও।

শনিবার (২৩ মার্চ) সকালে নিজের ভেরিফাইড ফেসবুক আইডি থেকে একটি পোস্টারসহ পোস্ট করেছেন তামিম ইকবাল। সেই পোস্টের পোস্টারে লেখা, ‘টপ টেন মার্ট লিমিটেড-ফেনী শাখা’ আগামী ২৬ মার্চ উদ্বোধন করবেন তিনি। এছাড়া পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘দেখা হবে ফেনী!’

New Project - 2024-03-23T125810-604 তামিমের ফেসবুক পোস্ট

তার এই পোস্টে নেটিজেনদের কেউ কেউ শুভকামনা জানালেও অনেকে করেছেন সমালোচনা। সাকিব আল হাসানের প্রসঙ্গও টেনেছেন কেউ কেউ। একজন লিখেছেন, ‘‘সাকিব ভাই যে পথে, তামিম ভাইও সেই পথে।’’

আরেকজন কমেন্টে লিখেছেন, ‘‘দিন শেষে সবাই সাকিব কেই অনুসরণ করবে। কারণ, টাকা ছাড়া এই পৃথিবীতে কেউ কাউকে মূল্য দেবে না, টাকাই সব।’’ আরেকটি কমেন্টে একজন লিখেছেন, ‘‘এখন শোরুম উদ্বোধন হালাল আর সাকিব করলে হারাম।’’

New Project - 2024-03-23T125702-613

এর আগে, মোবাইল ফোনে অর্থ লেনদেনের আলোচিত প্রতিষ্ঠান ‘নগদ’র বিজ্ঞাপনের জন্য তামিম ইকবাল ও মেহেদি হাসান মিরাজের একটি কল রেকর্ড ফাঁস হয়। যেখানে দল গোছানোসহ মুশফিকুর রহিমের সঙ্গে তামিমের দ্বন্দ্বের বিষয় উঠে আসে। তবে সেটি যে একটি বিজ্ঞাপনের অংশ ছিল সেটি লাইভে এসে পরিষ্কার করেন তামিম।

লাইভে মেহেদি হাসান মিরাজ, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদকে এনে তামিম ইকবাল নিজেই জানিয়ে দেন, এটি মুশফিকের বিপক্ষে বিষোদগার নয়। সেটা ছিল নিছকই বিজ্ঞাপনের ভাষা। ‘নগদ’ এর একটি বিজ্ঞাপন।

কিন্তু তামিম ও মিরাজের ওই কথোপকথনের পর নানা প্রতিক্রিয়া শুরু হয় চারদিকে। বিষয়টি খুব ভালোভাবে নেননি ভক্তরা। তামিমের সেই কর্মকাণ্ড নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল সমালোচনা করেন নেটিজেনরা।

এরই প্রেক্ষিতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এক টেলিভিশন সাক্ষাৎকারে চরম ক্ষোভ প্রকাশ করে পুরো বিষয়টি খুঁটিয়ে দেখার কথা বলেছেন। 

সর্বশেষ আজকের এই শোরুম উদ্বোধনের ঘোষণাও আলোচনার পাশাপাশি সমালোচনার জন্ম দিয়েছে।


সর্বশেষ সংবাদ