‘ও মনু, লঞ্চ থুইয়া কুম্মে গেলা’, বরিশালকে রংপুরের খোঁচা

রংপুর রাইডার্স
রংপুর রাইডার্স  © সংগৃহীত

চলমান বিপিএলে গতকালের ম্যাচে সাকিব আল হাসানের রংপুর রাইডার্স ও তামিম ইকবালদের ফরচুন বরিশালের মধ্যে ম্যাচে তুমুল লড়াই হয়েছে। শেষ ওভারের নাটকীয়তায় রংপুরের কাছে ১ উইকেটে হেরেছে বরিশাল। তবে এদিন জয়ের পর রংপুর রাইডার্স তাদের ভেরিফাইড ফেসবুক পেজে একটা ফটোকার্ড শেয়ার করেছে। জয়ের পর বরিশালকে খোঁচা দিতে ছাড়েনি রংপুর।

যেখানে লেখা, ‘এই মনু লঞ্চ থুইয়া কম্মে গেলা...।’ বরিশালের আঞ্চলিক ভাষায় দেওয়া এই পোস্টের অর্থ এমন- লঞ্চ রেখে কোথায় গেলে। সামাজিক মাধ্যম ফেসবুকে রংপুরের পেইজ থেকে দেয়া একটি ছবিতে দেখা যায়, একটি লঞ্চেল সামনের ভাগে জয়ের বেশে দাঁড়িয়ে সাকিব সহ রংপুরের আরও দুই ক্রিকেটার।

রংপুর রাইডার্সের ফেসবুকে পেজে শেয়ার করা ফটোকার্ড।

রংপুরের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে কাল বরিশালের হয়ে ঝড়ো সূচনা করেছিলেন অধিনায়ক তামিম। ১৯ বল খেলে ৩ চার এবং ২ ছয়ে ৩৩ রান করেছিলেন তামিম। তবে ম্যাচে সাকিবের প্রথম বলেই আউট হয়ে সাজঘরে ফিরতে হয় তাকে। এরপর কাইল মায়ার্সের ২৭ বলে ৪৬ রানের ইনিংসের সুবাদে ৯ উইকেট হারিয়ে ১৫১ রান করে বরিশাল।

বরিশালের দেয়া ১৫২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কাল ব্যাট হাতে ঝড়ো ইনিংস খেলেছেন সাকিবও। ১৫ বল খেলে ৪ চার এবং ১ ছয়ে ২৯ রান করেন তিনি। এছাড়াও ব্র্যান্ডন কিংয়ের ২২ বলে ৪৫, জিমি নিশামের ১৭ বলে ২৮ রানের সুবাদে জয়ের নিকটে পৌছে রংপুর।

এদিকে এই ম্যাচে সাকিব-তামিম আউট হওয়ার সময় এই দুজনের একে অপরের উপযাপন করার বিষয়টিও বেশ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। রংপুর-বরিশাল ম্যাচে তামিমকে আউট করে উদযাপন করেন সাকিব। পরে সাকিব আউট হলে ব্যাঙ্গাত্মক উদযাপন করেন তামিম। দুইজনের এমন ঘটনার ভিডিও ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ইনিংসে সাকিবের প্রথম ওভারের প্রথম বলেই মুমিনুল হকের হাতে ক্যাচ আউট হয়ে সাজঘরে ফিরেন তিনি। সঙ্গে সঙ্গেই তামিমের দিকে আড়চোখে তাকিয়ে এক হাত তুলে মুষ্টিবদ্ধ অবস্থায় উদযাপন করেন সাকিব। রংপুরের হয়ে ঝড়ো ইনিংস খেলেছেন সাকিবও। ১৫ বলে ২৯ রান করে মীদী মিরাজের বলে ক্যাচ আউট হয়ে সাজঘরে ফেরার সময় সাকিবের উদযাপনটা কিছুটা ব্যঙ্গাত্মক ভঙ্গিতে নকল করেন তামিম।  


সর্বশেষ সংবাদ