বাবা হওয়ায় বুমরাহর জন্য শাহিনের বিশেষ উপহার

সদ্য বাবা হওয়া বুমরাকে উপহার তুলে দিলেন শাহিন আফ্রিদি
সদ্য বাবা হওয়া বুমরাকে উপহার তুলে দিলেন শাহিন আফ্রিদি  © সংগৃহীত

যখনই ভারত-পাকিস্তান ক্রিকেটের ২২ গজে মুখোমুখি হয়, উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। দুদলেই থাকে বিশ্বসেরা সব ক্রিকেটার, মাঠে যারা উপহার দেন অসাধারণ সব পারফরম্যান্স। মাঠের মধ্যে লড়াই হলেও ক্রিকেটারেরা যে মাঠের বাইরে একে অপরের বন্ধু তা প্রমাণ করে দিলেন শাহিন শাহ আফ্রিদি। যদিও এর আগে একাধিক বার দুই দেশের ক্রিকেটারদের মধ্যে মাঠের বাইরে বন্ধুত্ব দেখা গিয়েছে। সেই তালিকায় নাম লেখালেন আফ্রিদিও। সদ্য বাবা হওয়া বুমরাহকে উপহার তুলে দিলেন তিনি।

রোববার (১০ সেপ্টেম্বর) কলম্বোর আর. প্রেমাদাসা স্টেডিয়ামে সুপার ফোরের গুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই। তবে ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে। ফলে ম্যাচটি আজ রিজার্ভ ডেতে হবে। 

তার আগে রবিবার বুমরার হাতে উপহার তুলে দিলেন শাহিন। সদ্য বাবা হওয়ার কারণেই উপহার দিলেন বুমরাকে। টুইটারে (এখন এক্স) পাকিস্তান ক্রিকেট বোর্ড একটি ভিডিয়ো পোস্ট করে। সেখানে দেখা যাচ্ছে বুমরাকে ডেকে তাঁর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন শাহিন। পাক পেসার বলেন, “তোমার সন্তানকে ঈশ্বর আশীর্বাদ করুন। এক দিন ও বুমরা হয়ে উঠবে এই আশা করি।”

গত ৪ সেপ্টেম্বর বুমরা এবং তাঁর স্ত্রী সানজানা গানেসানের সন্তানের জন্ম হয়। সেই কথা সমাজমাধ্যমে জানিয়েছিলেন বুমরা। তিনি ছেলের নাম রেখেছেন অঙ্গদ।  যে কারণে ভারত পাকিস্তানের প্রথম ম্যাচ থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন বুমরাহ। বুমরাহ যদিও পাকিস্তান ম্যাচের পরেই দেশে ফিরে এসেছিলেন। সন্তানের জন্মের সময়ে স্ত্রীয়ের পাশেই ছিলেন তিনি।

Bumrah

চোটের কারণে গত এক বছর খেলতে পারেননি বুমরাহ। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে দলে ফেরানো হয়েছিল তাঁকে। চোট সারিয়ে ফিরে সিরিজ় সেরাও হয়েছিলেন বুমরা। এশিয়া কাপে তাঁর থেকে ভাল ফলের আশায় ভারতীয় সমর্থকেরা। পাকিস্তানের বিরুদ্ধে বৃষ্টির কারণে বল করেনি ভারত।

এদিকে আজ রিজার্ভ ডেতে ম্যাচ হওয়ায় নিয়ম অনুযায়ী, যেখান থেকে খেলা শেষ হয়েছে সেখান থেকে পুরো ম্যাচই মাঠে গড়াবে। অর্থাৎ ২৪.১ ওভার ব্যাটিং করে ২ উইকেটে ১৪৭ রান করা ভারত সোমবার বাকি ২৫.৫ ওভার ব্যাটিং করবে। এরপর বৃষ্টি না হলে পুরো ৫০ ওভার খেলবে পাকিস্তানও।


সর্বশেষ সংবাদ