২১ জুলাই ২০২৩, ১৩:৫০

এমবাপ্পেকে ১০ বছর মেয়াদী ১০০ কোটি ইউরো চুক্তির প্রস্তাব পিএসজির

অবিশ্বাস্য চুক্তির প্রস্তাব দিয়ে এমবাপ্পেকে অন্য ক্লাবে যাওয়া আটকানোর উপায় বের করলো প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। ডিফেন্সা সেন্ট্রাল সংবাদমাধ্যমের খবর বলছে, এমবাপ্পেকে অবিশ্বাস্য এক চুক্তির প্রস্তাব দিয়েছে পিএসজি।

ফরাসি ফরোয়ার্ডকে পিএসজি ১০ বছর মেয়াদি ১০০ কোটি ইউরোর এক প্রস্তাব দিয়েছে বলে ডিফেন্সা সেন্ট্রালের খবর জানিয়েছে। এই প্রস্তাব মেনে নিলে এমবাপ্পে প্যারিসেই থাকবেন নিজের ৩৪ বছর বয়স পর্যন্ত। তবে এমবাপ্পে চাইলে এটিই খেলাধুলার ইতিহাসেই সবচেয়ে আকর্ষণীয় চুক্তি হতে যাচ্ছে!

আরও পড়ুনঃ ছেলের নাম ‘মেসি’ রাখবেন নেইমার

কিছুদিন আগে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যাওয়ার ঘোষণা দেয়। সেসময় আগামী মৌসুমে চলমান চুক্তির মেয়াদ শেষ হলে আর প্যারিসে থাকবেন না বলে পিএসজিকে চিঠি দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। বলা হয়ে থাকে সেই সময় তিনি বলেছিলেন, অর্থকড়ি তাঁর কাছে বড় নয়। রিয়াল মাদ্রিদে খেলাটা তাঁর স্বপ্ন এবং সেখানেই যেতে চান তিনি।

এমবাপ্পে চিঠি দেওয়ার পর তাঁকে এবারের দলবদলে বিক্রি করতে পিএসজি ব্যস্ত হয়ে পড়ে। কারণ আগামী মৌসুমে তিনি মুক্ত খেলোয়াড় (ফ্রি এজেন্ট) হয়ে গেলে পিএসজি দলবদলের টাকা পাবে না।

এমবাপ্পে এখনই পিএসজি ছাড়তে চান না বলেও খবর পাওয়া গেছে। চুক্তির মেয়াদ শেষ করেই পিএসজি ছাড়তে চান তিনি। চুক্তির মেয়াদ শেষ করে প্যারিস ছাড়লে বড় অঙ্কের আনুগত্য বোনাস পাবেন এমবাপ্পে। এসবের মধ্যে না গিয়ে বিশাল প্রস্তাব দিয়ে তাঁকে প্যারিসেই রেখে দিতে চাইছে পিএসজি ।