গোলাপি জার্সি গায়ে ‘মুচাসোস’-এর সুরে মেসিকে পরিচয় করালো মায়ামি

প্রথমবারের মতো গোলাপি জার্সি গায়ে মেসি
প্রথমবারের মতো গোলাপি জার্সি গায়ে মেসি  © সংগৃহীত

মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাবটিতে এসে ফের ১০ নম্বর জার্সি ফিরে পেলেন ৩৬ বছর বয়সী বিশ্বকাপজয়ী মহাতারকা। এদিন প্রথমবারের মতো গোলাপি জার্সি গায়ে জড়িয়ে ক্লাব সমর্থকদের সামনে হাজির হন মেসি। 'হ্যাঁ বন্ধুগণ, মিয়ামিতে তোমাদের সঙ্গে দেখা হচ্ছে!' হাস্যোজ্জ্বল মুখে এভাবেই ইন্টার মিয়ামির সমর্থকদের সামনে প্রথমবার হাজির হলেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। নতুন ক্লাবের হয়ে অনুশীলনে অংশ নিয়ে ও তিন মৌসুমের জন্য চুক্তিবদ্ধ হওয়ার পর মেসি হাজির হন সমর্থকদের সামনে।

ইন্টার মায়ামির সামাজিক যোগাযোগ মাধ্যমে ৪১ সেকেন্ডের এক ভিডিও প্রকাশ করেছে বেকহ্যামের দল। যেখানে মেসির গায়ে ছিল ইন্টার মিয়ামির গোলাপি জার্সি। দারুণ এক ভিডিওর মাধ্যমে সুরে-ছন্দে উপস্থাপন করা হয়েছে সাতবারের ব্যালন ডি’অর বিজয়ীকে। কাতার বিশ্বকাপে আর্জেন্টাইন দলের সেলিব্রেশনে সংগীতে পরিণত হওয়া ‘মুচাসোস’-এর সুরে ভিডিওতে হাজির হন মেসি।

সেই ভিডিওচিত্রে দেখা যায়, হুডিতে মুখ ঢাকা এক ব্যক্তি মিয়ামির স্টেডিয়ামে হাজির হয়ে গোলাপি স্প্রে দিয়ে মেসির নাম লিখছেন। এরপর সেই ব্যক্তি এক বড় পর্দার সামনে বসে পড়েন। আর সেই পর্দায় হাজির হন ইন্টার মিয়ামির জার্সি গায়ে চাপানো লিওনেল মেসি। হাস্যোজ্জ্বল মেসি মিয়ামির সমর্থকদের উদ্দেশে স্প্যানিশ ভাষায় বলেন, ‘সি, মুচাসোস...মিয়ামিতে দেখা হচ্ছে।’

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মহাতারকা লিওনেল মেসির জন্য অপেক্ষায় রয়েছে ইন্টার মিয়ামির সমর্থকেরা। আজ ১৬ জুলাই আমেরিকার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় ক্লাব সদস্য ও সমর্থকদের সঙ্গে মেসিকে পরিচয় করিয়ে দেবে মায়ামি কর্তৃপক্ষ। পরিচয় পর্বের পর ডিআরভি পিএনকে স্টেডিয়ামে হবে বিশেষ অনুষ্ঠান। বিশ্বখ্যাত শিল্পীরা অনুষ্ঠান করবেন। গণমাধ্যমের গুঞ্জন, শিল্পী তালিকায় রয়েছেন মেসির অতিপরিচিত একজন, পপ গায়িকা শাকিরা। 

এর আগে বাহামা দ্বীপপুঞ্জে ছুটি কাটানো শেষে গত মঙ্গলবার (১১ জুলাই) যুক্তরাষ্ট্রে পা রাখেন মেসি। এর চার দিন পর ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ক্লাবটির সঙ্গে চুক্তি স্বাক্ষর করেন তিনি। শুক্রবার (১৪ জুলাই) তিনি জানান লা গার্জাসদের হয়ে সমর্থকদের সামনে হাজির হওয়ার পরই তিনি তার নতুন সতীর্থদের সঙ্গে নতুন কোচ জেরার্দো মার্টিনোর অধীন অনুশীলন শুরু করবেন।

এদিকে যুক্তরাষ্ট্রের ক্লাব আর্জেন্টাইন তারকা যোগ দিতেই সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে মিয়ামি ম্যাচের টিকিট দামে বেড়েছে বহুগুন। এছাড়া মেসিকে বরণ করতে মিয়ামিকে ঢেলে সাজিয়েছে ডেভিড ব্যাকহামের ক্লাব। অবশ্য ব্যাকহাম নিজেও মেসির মুরালে তুলের আচড় দিয়ে ভাইরাল হয়েছিল কয়েকদিন আগে।  

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মহাতারকা লিওনেল মেসির জন্য অপেক্ষায় রয়েছে ইন্টার মিয়ামির সমর্থকেরা। আর সে জন্য বিশ্বকাপজয়ী এই তারকার মায়ামি কর্তৃপক্ষ থেকে বরণ করার অনুষ্ঠানটি মোবাইল থেকে দেখতে এই লিংকে ক্লিক করুন- (মেসির অভিষেক অনুষ্ঠান লাইভ অ্যাপল)     

অন্যদিকে অ্যান্ড্রয়েড ডিভাইসেদের জন্য দুঃখজনক।কারন অ্যাপল অ্যাপটি ডাউনলোড করা যাবে না অ্যান্ড্রয়েড। তবে যাদের আইফোন, আইপ্যাড, ভিডিও গেম কনসোল, স্মার্ট টিভি বা অ্যাপল টিভি+ ম্যাচিং ডিভাইস রয়েছে, তাদের এমএলএসে সদস্য নেওয়ার বিকল্প রয়েছে। এই লিংকে ক্লিক করে অ্যাপল গ্রাহকরা দেখুণ-(মেসির অভিষেক অনুষ্ঠান লাইভ অ্যাপল)

সব ধরনের আমলাতান্ত্রিক জটিলতার অবসান শেষে মেসি নতুন ক্লাবের সঙ্গে চুক্তি সম্পন্ন করলেন। এই চুক্তি অনুসারে মিয়ামির হয়ে প্রথম দুই বছর খেলার পর মেসি চাইলেই ক্লাব ছাড়তে পারবেন। তবে চাইলেই দুই পক্ষের সম্মতিক্রমে মেসি ২০২৬ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবটিতে থাকতে পারবেন।


সর্বশেষ সংবাদ