মেসি সবসময়ই আমার অনুপ্রেরণা: নেইমার

নেইমার
নেইমার  © সংগৃহীত

কাতারে কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে পড়েছিল হেক্সার অভিযানে আসা ব্রাজিল। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে ব্রাজিলের বিদায়ের পর মাঠে অঝোরে কেঁদেছেন নেইমার। তাঁর সেই অশ্রুসজল মুহূর্ত কোটি ফুটবলপ্রেমীর হৃদয় ছুঁয়ে গেছে।নেইমারের ভবিষ্যৎও পড়েছিল অনিশ্চয়তায়। ক্লাব সতীর্থ মেসির অনুপ্রেরণাতেই পরবর্তী বিশ্বকাপ খেলার স্বপ্ন দেখছেন তিনি। নেইমার বলেন, মেসি সবসময়ই একজন অনুপ্রেরণা।

ক্লাব ফুটবলে সময়টা ভালো না গেলেও জাতীয় দলের ভক্তদের জন্য সুসংবাদের ইঙ্গিতই দিয়েছেন নেইমার। অন্য সবার মতো বিশ্বকাপ জেতা নেইমারের ক্যারিয়ারেরও বড় স্বপ্ন। আর সেটি পূরণের জন্য ২০২৬ বিশ্বকাপ খেলার ইঙ্গিত দিয়েছেন তিনি। 

‘টিএনটি স্পোর্টস’কে দেওয়া সাক্ষাৎকারে জানালেন ২০২৬ বিশ্বকাপ খেলার স্বপ্নের কথা, ‘আমি বছর ধরে ধরে এগিয়ে যেতে চাই। অবশ্যই আমার বড় একটা স্বপ্ন আছে। আর সেটা হলো বিশ্বকাপ জেতা।’

মেসির অনুপ্রেরণায় ২০২৬ বিশ্বকাপ খেলতে চান নেইমার

এই স্বপ্ন পূরণে নেইমারের প্রেরণা আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি, লিও সব সময় আমার অনুপ্রেরণা। ও সব সময় আমাকে সাহায্য করে, উৎসাহিত করে। ৩৪ বছর বয়সে (আসলে হবে ৩৫ বছর) মেসিকে বিশ্বকাপ জিততে দেখে আমিও এটা নিয়ে ভাবছি।’ 

আরও পড়ুন: মেসি-নেইমার-এমবাপ্পেকে নিয়েও হারল পিএসজি

পরবর্তী বিশ্বকাপ আসতে আসতে নেইমারের বয়স হবে ৩৪ বছর। তবে মেসি ৩৫ বছর বয়সে কাতার বিশ্বকাপ জিতে আরেকবার প্রমাণ করেছেন, বয়স শুধুই একটা সংখ্যা। 


সর্বশেষ সংবাদ