প্রথম ম্যাচ হেরে আর্জেন্টিনার সঙ্গে তুলনা করল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

ফেসবুকে আর্জেন্টিনার সাথে তুলনা করে চট্টগ্রাম চ্যালঞ্জার্সের পোস্ট
ফেসবুকে আর্জেন্টিনার সাথে তুলনা করে চট্টগ্রাম চ্যালঞ্জার্সের পোস্ট  © সংগৃহীত

বিপিএলের নবম আসরের খেলা শুরু হয় আজ। দিনটি ভালো যায়নি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের। উদ্বোধনী ম্যাচেই বড় ব্যবধানে হার। ৮ উইকেটের বিশাল ব্যবধানে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে পরাজয় দিয়েই যাত্রা শুরু তাদের। তবে এমন পরাজয়ে আশা হারাননি তারা। নিজেদেরকে আর্জেন্টিনার সঙ্গে তুলনা করে অফিশিয়াল ফেসবুক পেইজে পোস্ট করেছে দলটি।

ফেসবুক সেই পোস্টে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স লিখেছে, আর্জেন্টিনাও প্রথম ম্যাচ হেরেছিল, কিন্তু তারাই চ্যাম্পিয়ন হয়েছিল। এবারের কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের সঙ্গে ২-১ গোলে টুর্নামেন্ট শুরু করেছিলো আর্জেন্টিনা। শেষ পর্যন্ত ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে বিশ্বকাপের তৃতীয় শিরোপা জেতে আর্জেন্টিনা। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে এমন পোস্ট সমালোচনার জন্ম দিয়েছে নেটিজেনদের মধ্যে। পোস্টটিতে অধিকাংশই নেতিবাচক মন্তব্য করছেন। 

আরও পড়ুন: রবিবার থেকে দেশে শীতের তীব্রতা কমবে

সেই পোস্টে একজন মন্তব্য করেন, যারা নিজেদেরকে বিশ্বকাপের আর্জেন্টিনা, ক্রিকেট বিশ্বকাপের ইংল্যান্ড, আর এশিয়ার শ্রীলঙ্কা মনে করে.....
তারা মূলত কাতার, যারা বিশ্বকাপ থেকে সবার আগেই Good by। 

কেউ লিখেছেন, ভাই দল সাজানো সুন্দর হয় নাই,,,,,,ওপেনিং গুলা ভালো করতে হয়,, তাহলে দল বড় রান সংগ্রহ করতে পারে,,,,আর ভালো ব্যাটিং গুলাকে বসায় রাখছেন কেন?

আরেকজন লিখেছেন, যেই টিম বানাইছো ৭ নাম্বার থাকবা। আবার তেমারা মনে করিও না এখনে অনেক শত শত টিমের মধ্যে ৭ নাম্বার। বিদ্রোহ এখানে ৭ টা টিমের মধ্যে ৭ নাম্বার এ থাকবে চট্টগ্রাম বালেন্জার লর্ড টিম লর্ড একাদশ।


সর্বশেষ সংবাদ