অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন দিশা বিশ্বাস

অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন  দিশা বিশ্বাস
অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন দিশা বিশ্বাস  © সংগৃহীত

আগামী ১৩ জানুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি  বিশ্বকাপ আসর। তাই বিশ্বকাপকে সামনে রেখে গত বৃহস্পতিবার ১৯ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন দিশা বিশ্বাস। এছাড়াও জাতীয় দলে ডাক পেয়েছে এমন আরও তিন জন ক্রিকেটার। 

রবিবার (১ জানুয়ারি) জোহানসবার্গের উদ্দেশ্যে দেশ ছাড়বে অনূর্ধ্ব-১৯ নারী দল। গতকাল মিরপুরে সাংবাদিকদের ক্যামেরার সম্মুখীন হন তারা। 

সাংবাদিকদের সাথে কথা বলার এক পর্যায়ে অধিনায়ক দিশা বিশ্বাস বলেন,  মাঠে যারা ভাল করবে তারাই ভাল দল। আমি কাউকে বড় বা ছোট করে দেখছি না। 

তিনি বলেন, অস্ট্রেলিয়া নামে ভালো এবং খেলেও ভালো। তবে আমি আমার দল নিয়ে আমি খুবই ইতিবাচক। আমরা সবাই যদি একসাথে পারফর্ম করতে পারি তাহলে শুধু অস্ট্রেলিয়া কেন, সব দলকেই হারাতে পারব।

আরও পড়ুন: ৫৩ দেশের জনসংখ্যা ছাড়াল ৪৫তম বিসিএসের আবেদন

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের প্রসঙ্গে টাইগারদের অধিনায়ক বলেন, সাকিব ভাইয়া একজন ওয়ার্ল্ড র‍্যাঙ্কড প্লেয়ার। অবশ্যই তিনি আমাদের অনুপ্রাণিত করেন। আমাদেরও স্বপ্ন ওনার মতো হওয়ার। জানিনা কতটুকু কী করতে পারব।  তবে সত্যিই অনেক আশা থাকে। আমাদেরও কিছু করতে হবে। ওনার পদ অনুসরণ করেই আমাদের এগিয়ে যেতে হবে।

দলের অধিনায়ক করায় উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, ব্যক্তিগতভাবে এটি অনেক বড় পাওয়া। বিসিবি আমাকে যোগ্য মনে করে দায়িত্ব দিয়েছে। আমি সত্যিই খুশি। অধিনায়কত্ব পাওয়ার আগেই একজন সিনিয়র ক্রিকেটার হিসেবে আমার চিন্তা ছিল টিমকে কীভাবে সর্বোচ্চ সাপোর্ট করা যায়।


সর্বশেষ সংবাদ