জাতীয় দলে ফিরে রানের চেয়ে টিকটকের সংখ্যা বেশী সাব্বিবের

সাব্বির রহমান
সাব্বির রহমান  © সংগৃহীত

সাব্বির রহমান বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে আলোচিত চরিত্রের একজন, যিনি এসেছিলেন প্রবল সম্ভাবনা নিয়ে কিন্তু মাঠে ও মাঠের বাইরে একের পর এক সমস্যার কারণে হয়েছেন। প্রায় তিন বছর পর এই ক্রিকেটার বাংলাদেশের জাতীয় দলের স্কোয়াডে ঢুকেছেন। রীতিমতো ওপেনিংয়ে নামানো হচ্ছে তাকে। এক কথায় টি-টোয়েন্টি দলের হার্ডহিটার সংকটে কপাল খুলে যায় সাব্বিরের। এশিয়া কাপের শ্রীলঙ্কা ম্যাচ থেকে ওপেনিংয়ে নেমে তার সংগ্রহ যথাক্রমে- ৬ বলে ৫, ৩ বলে ০, ৯ বলে ১২ এবং ১৮ বলে ১৪! মোট ৩১ রান। অথচ এই সময়ের মধ্যে তিনি ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে ৩৮টি ভিডিও পোস্ট করেছেন। 

এ বিষয়ে তুমুল সমালোচনা চলছে তাকে নিয়ে। ট্রলড হচ্ছেন। সাব্বিরের টিকটক ধরেই সোশ্যাল মিডিয়ায় মিম তৈরি হয়েছে - রানের যা পরিস্থিতি, আ তি তি তি। হয়তো রানে থাকলে এমন পরিস্থিতির মুখে পড়তেন না সাব্বির। 

এর মাঝে তার টিকটক আইডি ভেরিফাইও হয়েছে। সেই খবর আবার ফলাও করে প্রচারও করেছেন সাব্বির। শুনেছেন সমালোচনা। সাব্বিরের টিকটক ভিডিওগুলোর মাঝে একটি ভিডিও নিয়েও চরম বিতর্ক হয়েছে। সেই ভিডিওতে তিনি ‘পাকিস্তান জিন্দাবাদ’ গানটি ব্যবহার করেছেন।

এরপর এটা নিয়েও সমালোচিত হয়েছেন সাব্বির। মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়েছে। তবু এই রিপোর্ট লেখা পর্যন্ত ভিডিওটি মুছে ফেলেননি সাব্বির। বিতর্ক যে তার নামের সমার্থক- এই দুর্নামটা ঘুচাতে পারেননি সাব্বির। বিতর্কের কারণেই তার ক্যারিয়ার থেমে গিয়েছিল। ভাগ্যক্রমে আরেকটা সুযোগ পেয়ে ফের বিতর্ক জন্ম দিচ্ছেন সাব্বির রহমান।

ক্রাইস্টচার্চে বেলা ১২টায় ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।এদিকে মেকশিফ্ট ওপেনার নিয়ে পড়ে আছেন বাংলাদেশের থিংক ট্যাঙ্কাররা।  সে সুবাদে হয়তো আজ কিউইদের বিপক্ষে মেহেদী হাসান মিরাজের সঙ্গে সাব্বিরকেও দেখা যেতে পারে ওপেনিংয়ে।


সর্বশেষ সংবাদ