মুশফিকের হাঁটুতে ছয় সেলাই

মুশফিকুর রহিম
মুশফিকুর রহিম   © সংগৃহীত

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের জিমনেশিয়ামে আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) জিমে ব্যক্তিগত অনুশীলন করতে গিয়ে বাঁ পায়ে চোট পেয়েছেন মুশফিক। সেখানে সেলাই লেগেছে ছয়টি। বিসিবির মেডিকেল বিভাগের সূত্র জানিয়েছে, সুস্থ হতে মুশফিকের ১৪ দিনের মতো সময় লাগবে। 

বিসিবি চিকিৎসক ডাঃ দেবাশীষ চৌধুরী মুশফিকের ইনজুরির খবরটি নিশ্চিত করে বলেন, ‘আজ সকালে মুশফিক বা পাঁয়ে আঘাত পেয়েছিল, এরপর হাসাপাতালে পৌঁছে আঘাত পাওয়া স্থানে ৫ থেকে ৬ টা সেলাই দিতে হয়েছে। ৭ দিন পর আবার চেক আপ করা হবে, তখন নিশ্চিত করে জানা যাবে আসলে কয়দিন লাগবে সুস্থ হতে। আপাতত সম্পূর্ণ বেড রেস্টে থাকতে হবে।’

এর আগে বেলা দশটাই প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নেয়ার পর আঘাত পাওয়া স্থানে সেলাই দিতে হয়েছে এই উইকেটকিপার ব্যাটারের। সেলাইয়ের পর জানানো হয়েছে কমপক্ষে দুই সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে এমনটি পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

কদিন আগেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন মুশফিক। জাতীয় দল আগামী নভেম্বরে ঘরের মাঠে ভারত সিরিজের আগে শুধু টি-টোয়েন্টিতেই ব্যস্ত থাকবে। 

যে কারণে সামনে জাতীয় দলের হয়ে খেলার কোনো তাড়া নেই এই অভিজ্ঞ ক্রিকেটারের। তবে মিরপুর স্টেডিয়ামে এসে মুশফিক নিয়মিতই অনুশীলন করে যাচ্ছিলেন।

তবে মুশফিক নিজেকে তৈরি করছিলেন আগামী মাসের ১০ তারিখ থেকে শুরু হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগের জন্য। যেখানে রাজশাহী বিভাগের হয়ে খেলার কথা রয়েছে মুশফিকের। তবে সেটিও শুরু হতে তিন সপ্তাহের বেশি সময় থাকায় চোট থেকে পুরো সুস্থ হয়েই খেলতে পারবেন মুশফিক।

 


সর্বশেষ সংবাদ