আমাদের টার্গেট পরবর্তী বিশ্বকাপ, এই বিশ্বকাপ না : পাপন

নাজমুল হাসান পাপন
নাজমুল হাসান পাপন  © সংগৃহীত

আমাদের টার্গেট পরবর্তী বিশ্বকাপ, এই বিশ্বকাপ না বলে মন্তব্য করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) মিরপুর স্টেডিয়ামে গণমাধ্যমের সঙ্গে এসব কথা বলেন তিনি।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাপন বলেন, একটা জিনিস পরিষ্কারভাবে বলছি, আমরা এখন যা করছি তা এই বিশ্বকাপের জন্য নয়। এই বিশ্বকাপকে টার্গেট করে কিছু করলে হবে না। আপনাকে সামনের বিশ্বকাপকে টার্গেট করে কিছু করতে হবে।

এশিয়া কাপের আগে বিসিবি সভাপতি বলেছিলেন, এশিয়া কাপ নয়, আমাদের মূল লক্ষ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ। তবে এখন সেই লক্ষ্য থেকেও সরে এসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এবারে তিনি জানালেন অস্ট্রেলিয়া বিশ্বকাপে ভালো খেলা টাইগারদের লক্ষ্য নয়, লক্ষ্য তার পরের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো কিছু করা। সেই টার্গেট সামনে রেখেই এগোচ্ছেন তারা।

আরও পড়ুন: অনিশ্চয়তা নেই, কাল যথাসময়ে এসএসসি পরীক্ষা: ঢাকা বোর্ড চেয়ারম্যান।

এশিয়া কাপ শুরু হওয়ার আগে থেকে শেষ হওয়া পর্যন্ত নান তর্ক-বিতর্কে জড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। মুশফিক ও তামিমের অবসর নেওয়া, মোহাম্মদউল্লাহর দলে থাকা, সাকিবের শেয়ারবাজার তদন্ত এমনকি বিতর্কে জড়াচ্ছেন বিসিবি সদস্যরাও। তেমনি একজন হলেন বিসিসি সভাপতি নাজমুল হাসান পাপন। নানা সময় নানা মন্তব্যের কারণে আলোচনায় এসেছেন তিনি।

পরিবর্তনের করে রাতারাতি ফল পাওয়া সম্ভব নয় উল্লেখ করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলছেন, এসব পরিবর্তনের লক্ষ্য দুই বছর পরের টি-টোয়েন্টি বিশ্বকাপ! এবারের বিশ্বকাপকে নাকি টার্গেট করা হচ্ছে না!


সর্বশেষ সংবাদ