এবার ওয়েটারের চরিত্রে সাকিব আল হাসান

সাকিব আল হাসান
সাকিব আল হাসান  © সংগৃহীত

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান কাজ করছেন বিভিন্ন বিজ্ঞাপনের মডেল হিসেবে। এরই ধারাবাহিকতায় একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনে ভিন্ন রুপে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। সেখানে ওয়েটারের ভূমিকায় দেখা যাচ্ছে সাকিবকে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে ছবি শেয়ার করেন সাকিব আল হাসান। ছবির ক্যাপশনে ইংরেজিতে তিনি লিখেছেন ‘গ্রামীণফোন’। ছবিতে খাবারের প্লেট হাতে দেখা গেছে সাকিবকে।

জানা গেছে, গ্রামীণফোনের জন্য বিজ্ঞাপনটি নির্মাণ করা হচ্ছে। এই বিজ্ঞাপনে সাকিব ওয়েটারের ভূমিকায় অভিনয় করছেন। এর আগে গ্রামীণফোনের অপর একটি বিজ্ঞাপনে সাকিবকে বাস কন্ডাক্টরের ভূমিকায় দেখা গিয়েছিল।

আরও পড়ুন: শেয়ার বাজারে কারসাজি: তদন্ত প্রতিবেদন সাকিব আল হাসানের নাম

এদিকে খাবারের প্লেট হাতে সাকিবের এমন ছবি নিয়ে দুইভাগে বিভক্ত হয়েছেন নেটিজেনরা। একটি পক্ষ সাকিবের এমন অভিনয়কে প্রশংসা করেছেন। অন্য পক্ষ বলছেন এশিয়া কাপে ব্যর্থ হলেও খেলায় মনযোগ নেই সাকিবের। বিজ্ঞাপন নিয়েই ব্যস্ত তিনি। 

রবিউল ইসলাম নামে এক ফেসবুক ব্যবহারকারী সাকিবের পোস্টে কমেন্ট করে বলেছেন, ক্রিকেটের পাশাপাশি আর্থিক কারনে কিছু কাজে জড়াবেন এপর্যন্ত ঠিক আছে! তাই বলে এরকম.? আপনি অভিনেতা নন আপনি জাতনেতা। মানুষ চাইলেই সব করতে পারে না। মানুষ সমাজ, কালচার আর নিজের ব্যাক্তিত্ব নিয়ে বেঁচে থাকে। কিন্তু শুধু মাত্র টাকার জন্য সব কিছু ভুলে যাওয়া কঠিন সিদ্ধান্ত।

তবে রবিউলের এই মন্তব্যের সাথে একমত পোষণ করতে পারেননি নাহিদুল ইসলাম খান। রবিউলের কমেন্টের উত্তরে তিনি লিখেছেন, ‘‘আপনি উল্ট করে না ভেবে সহজ করে ভাবলেই মনে হয় সহজ হতো সকল পেশাদার মানুষকেই সম্মান করা উচিত।চটপটি বিক্রেতা কিংবা বাসের হেল্পার তারা সবাই মানুষ তাই তাদের কাজ গুলোকে ছোট করে দেখার উপায় কি সত্যিয়েই আছে? নিজের বিবেচনায় ভেবে দেখেন। আমার ব্যক্তিগত মতামত আমি মনে করি সাকিব আল হাসান এইভাবে সবার সামনে উপস্থাপন করে সকল কাজের প্রতি শ্রদ্ধা অনেকগুন বাড়িয়ে দিয়েছে। "


সর্বশেষ সংবাদ