স্বামীর কোপে আঙুল বিচ্ছিন্ন, আজ পরীক্ষায় বসা হবে না সুমাইয়ার

হাসপাতালে চিকিৎসাধীন সুমাইয়া
হাসপাতালে চিকিৎসাধীন সুমাইয়া  © সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে স্বামীর দায়ের কোপে ডান হাতের আঙুল হারানো সুমাইয়া আক্তার শেষ পর্যন্ত এসএসসি পরীক্ষায় অংশ নিতে পারছেন না। আজ রবিবার (১৪ নভেম্বর) চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হচ্ছে। মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সুমাইয়া।

জানা গেছে, ছয় মাস আগে গোড়াই সোহাগপাড়া এলাকার খাইরুল ইসলামের মেয়ে সুমাইয়ার বিয়ে হয় বাঁশতৈল ইউনিয়নের আমড়াতৈল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে দক্ষিণ আফ্রিকাফেরত সাইফুল ইসলামের সঙ্গে। স্ত্রী বাবার বাড়িতে থাকায় এক সপ্তাহ আগে সাইফুল শ্বশুড়বাড়িতে যান।

গত শুক্রবার (১২ নভেম্বর) ভোরে সুমাইয়াকে দা দিয়ে কোপান সাইফুল। নিজেকে বাঁচাতে গেলে সুমাইয়ার ডান হাতের একটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। তার চিৎকার শুনে মা নাসিমা বেগম ও বোন শিমু আক্তার এগিয়ে গেলে সাইফুল তাদেরও দা দিয়ে কুপিয়ে জখম করেন। পুলিশ ও প্রতিবেশীরা তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।

সুমাইয়ার গোড়াই উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু আঙুল বিচ্ছিন্ন হওয়ায় তার পক্ষে পরীক্ষায় অংশ নেওয়া সম্ভব হচ্ছে না বলে গোড়াই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান জানিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন সুমাইয়া কান্নাজড়িত কণ্ঠে জানান, তার সহপাঠীরা পরীক্ষায় অংশ নিচ্ছে। আর তিনি আঙুল হারিয়ে হাসপাতালে ভর্তি।


সর্বশেষ সংবাদ