নিখোঁজের দুইদিন পর ভেসে উঠল স্কুলছাত্র রায়হানের মরদেহ

 রায়হান হোসেন
রায়হান হোসেন  © টিডিসি ফটো

ভোলার তেঁতুলিয়া নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ রায়হান হোসেন নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৩ জুন) সকাল ৯টার দিকে সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের চন্দ্রপ্রসাদ গ্রামের ঘাটে তার মরদেহ ভেসে ওঠে। পরে স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যান।

এর আগে বুধবার (২১ জুন) দুপুর ১২টার দিকে চন্দ্রপ্রসাদ গ্রামের তেঁতুলিয়া নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পড়ে গিয়ে রায়হান নিখোঁজ হয়। রায়হান সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের চন্দ্রপ্রসাদ গ্রামের মো. মাইনুদ্দিন মাঝির ছেলে। সে ভেলুমিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

আরও পড়ুন: টাইমস হায়ার এডুকেশন র‍্যাঙ্কিংয়ে স্থান পায়নি রাবি

রায়হানের সঙ্গে থাকা লতিফ দেওয়ান জানান, দুপুর ১২টার দিকে তেঁতুলিয়া নদী থেকে মাছ ও বেহুন্দি জাল নিয়ে তীরে আসছিলেন তারা। এ সময় অসাবধানতাবশত রায়হান নদীতে পড়ে যায়। খবর পেয়ে কোস্ট গার্ড ও ডুবুরি দল উদ্ধার অভিযানে নামে। তবে বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত তার কোনো সন্ধান না পেয়ে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়। এরপর শুক্রবার সকাল ৯টার দিকে স্বজনরা ঘটনাস্থলে তার মরদেহ ভেসে উঠতে দেখেন।

ভোলা সদর মডেল থানার (ওসি) মো. শাহীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ