ফল প্রকাশের আগেই নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী সাইফুল্লাহ

গাজীপুরের কাপাসিয়া উপজেলাধীন দিগধা গ্রামের মুহাম্মাদ সাইফুল্লাহ (১৭) নামের এক এসএসসি ফলপ্রার্থী শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। সে গাজীপুরের টঙ্গী এলাকার শফিউদ্দিন সরকার একাডেমি স্কুল অ্যান্ড কলেজ থেকে চলতি বছরে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, এসএসসি ফলপ্রার্থী মুহাম্মাদ সাইফুল্লাহ জন্ডিসে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেয়ার পরেও রোগ না সারলে ঢাকার কুর্মিটোলা হসপিটালে ডাক্তার দেখানোর সিদ্ধান্ত নেওয়া হয়। ডাক্তার দেখানোর উদ্দেশ্যে ২৪ নভেম্বর ভোরে বাসা থেকে হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেয়, এরপরে আর বাসায় ফেরেনি। তার বাড়ি না ফেরায় বাবা-মা, পরিবার, আত্মীয়-স্বজনসহ সকলেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন এলাকাবাসী।

শিক্ষার্থী সাইফুল্লাহর মা মিসেস সোহানা হক দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমার ছেলে কুর্মিটোলা হসপিটালে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায়। আজ ২৭ নভেম্বর হয়ে গেছে এখনও সে বাসায় ফেরেনি। সে কোন মোবাইল ব্যবহার করে না। এজন্য তার সাথে কোন যোগাযোগ করতে পারিনি। বাড়ি আর স্কুল ছাড়া আমার ছেলে তেমন কোথাও যায়না। গত ২৪ নভেম্বর থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আত্মীয়স্বজন সম্ভাব্য সব জায়গায় খুঁজেছি।

তিনি আরো বলেন, 'আমি কারো ক্ষতি করিনি। এলাকায় আমাদের কোনো শত্রুও নেই। কারা আমার ছেলেকে নিয়ে গেছে তাও জানি না।'

এ ঘটনায় থানায় কাপাসিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করার কথা বললে তিনি বলেন, এখনো করিনি, তবে আগামীকালকেই করবো।

উল্লেখ্য, চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফল আগামী ২৮ নভেম্বর সকাল ১১টায় ঘোষণার সিদ্ধান্ত রয়েছে। আর রবিবার, চারদিন পেরিয়ে গেলেও কোন খোঁজ পাওয়া যায়নি শিক্ষার্থী সাইফুল্লাহর।


সর্বশেষ সংবাদ