জাবির ‘ই’ ইউনিটের প্রথম মাইগ্রেশন তালিকা প্রকাশ

জাবি
জাবি   © সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষ ভর্তির প্রথম মেধাতালিকা থেকে প্রথম মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে। জাবির ‘ই’ ইউনিটের বিভিন্ন বিভাগে আসন ফাঁকা সাপেক্ষে এ তালিকা প্রকাশ করা হয়।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হাসান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আজকের মধ্যেই প্রথম মেধাতালিকা থেকে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ভর্তি নিশ্চিতকরণের পর সব ইউনিটের প্রথম মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হবে। এরপর আসন ফাঁকা সাপেক্ষে ২য় মেধাতালিকা প্রকাশ করা হবে। যা পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইটেও (academic.juniv.edu) প্রকাশ করা হবে।

জাবির 'ই' ইউনিটের বিজনেস গ্রুপের ছাত্রীদের মাইগ্রেশন তালিকা 

জাবির 'ই' ইউনিটের নন-বিজনেস গ্রুপের ছাত্রীদের মাইগ্রেশন তালিকা 

জাবির 'ই' ইউনিটের বিজনেস গ্রুপের ছাত্রদের মাইগ্রেশন তালিকা 

জাবির 'ই' ইউনিটের নন-বিজনেস গ্রুপের ছাত্রদের মাইগ্রেশন তালিকা 

ভর্তি নিশ্চিতকরণের জন্য শিক্ষার্থীকে ডাউনলোডকৃত ফরমের সাথে এসএসসি ও এইচএসসি/সমমান-এর মূল সনদপত্র, নম্বরপত্র এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার হতে সংগৃহীত মেডিকেল সনদপত্র। বিভাগ কর্তৃক সত্যায়নপূর্বক প্রত্যেকটির ১ (এক) সেট সত্যায়িত ফটোকপি সংযুক্ত করে সংশ্লিষ্ট বিভাগীয় সভাপতি এবং ডীন-এর মাধ্যমে রেজিস্ট্রার অফিসের শিক্ষা শাখায় জমা দিতে হবে।

এদিকে জাবি ভর্তি কমিটি জানিয়েছে, ‘নির্ধারিত তারিখের মধ্যে উল্লিখিত কাগজপত্র জমা না দিলে ভর্তি বাতিলপূর্বক আসন শূন্য ধরে পরবর্তী মেধা তালিকা থেকে উক্ত শূন্য আসন পূরণ করা হবে।’


সর্বশেষ সংবাদ