প্রেমিকের বিয়ের খবরে অনশনে ইডেন কলেজ ছাত্রী (ভিডিও)

ইডেন কলেজের ছাত্রী
ইডেন কলেজের ছাত্রী   © সংগৃহীত

প্রেমিকের বিয়ের খবরে ঢাকা থেকে রাজশাহীতে ছুটে এসেছেন রাজধানীর ইডেন কলেজের এক ছাত্রী। সেখানে তিনদিন ধরে অনশন করছেন তিনি। টানা তিনদিনের অনশনে অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। 

জানা গেছে, ঢাকার ইডেন কলেজ থেকে অনার্স শেষ করে আড়ং গুলশান শাখায় কর্মরত তিনি। রাজশাহীর তানোরের ছেলে জুয়েল ঢাকায় একটি ওষুধ কোম্পানীতে চাকরি করেন।

জানা গেছে, প্রেমিকাকে না জানিয়ে দুই সপ্তাহ আগে প্রেমিক জুয়েল রাজশাহীর নওদাপাড়ার এক মেয়েকে বিয়ে করেছেন। বন্ধুর মাধ্যমে সেই খবর জানতে পারেন ইডেন কলেজের ছাত্রী। তবে প্রেমিক জুয়েল তা অস্বীকার করেন। তাই বাধ্য হয়েই জুলেয়ের বাড়িতে এসেছেন তিনি। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়লে পুলিশ তাকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

আরও পড়ুন : বিচার পর্যন্ত গড়ায় না বাকৃবির তদন্ত কমিটি

ছাত্রী জানান, ‘তানোর উপজেলার চান্দুড়িয়া গ্রামের রেজাউল ইসলামের পুত্র জুয়েল রানার সাথে ঢাকায় ২০১৮ সালে তার পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত চার বছর ধরে তারা প্রেম করছেন। একই এলাকায় থাকার কারণে একে অপরের কাছে যাতায়াত করতেন। জুয়েলের ঢাকার বাড়ির দারোয়ান জানেন তিনি জুয়েলের স্ত্রী।’


সর্বশেষ সংবাদ