কুবিতে আগস্টের প্রথম প্রহরে মোমবাতি প্রজ্জ্বলন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়
কুমিল্লা বিশ্ববিদ্যালয়  © টিডিসি ফটো

শোকাবহ আগস্ট স্মরণে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আগস্টের প্রথম প্রহরে মোমবাতি প্রজ্জ্বলন করেছে বঙ্গবন্ধু পরিষদ (সাইদুল-খলিল) একাংশ ও শাখা ছাত্রলীগ।

রবিবার রাত ১২ টা ১ মিনিটে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সদস্যদের স্মরণে বঙ্গবন্ধুর ভাস্কর্যের পাদদেশে এ মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। এসময় প্রতিবছরের ন্যায় এবারও এক মিনিটের নিরবতা পালন করা হয়। 

এসময় মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক সাইদুল আল-আমিন, সহ-সভাপতি ও রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: আবদুল মাজেদ পাটোয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক মো: মোর্শেদ রায়হান, সাংগঠনিক সম্পাদক ও লোক প্রশাসন বিভাগের প্রভাষক ফয়জুল ইসলাম ফিরোজ, কার্যকরী সদস্য বাংলা বিভাগের অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান। এছাড়াও আইন অনুষদের ডিন অধ্যাপক  ড. মো: শামিমুল ইসলাম এবং ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. মো: হাবিবুর রহমান ও আইকিউএসির ডিরেক্টর ও লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মো: রশিদুল ইসলাম শেখ সহ শাখা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক ও বিভিন্ন হলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

কর্মসূচিতে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সাইদুল-আল আমিন জাতির জনক ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করার পাশাপাশি দ্রুত সময়ের মধ্যে বঙ্গবন্ধুর খুনিদের বিচার করায় প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।


সর্বশেষ সংবাদ