উপাচার্য, রেজিস্ট্রার এবং কোষাধ্যক্ষের সাথে গবিসাসের সৌজন্য সাক্ষাৎ

গবিসাসের সৌজন্য সাক্ষাৎ
গবিসাসের সৌজন্য সাক্ষাৎ  © টিডিসি ফটো

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী ও রেজিস্ট্রার কৃষিবিদ এস. তাসাদ্দেক আহমেদের সাথে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) নবম কমিটি সৌজন্য সাক্ষাৎ করেছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে গবিসাসের নবম কমিটির সভাপতি অনিক আহমেদ এবং সাধারণ সম্পাদক তানভীর আহমেদের নেতৃত্বে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী বলেন, গবিসাসের নবনির্বাচিত এই নবম কমিটিকে শুভেচ্ছা জানায় এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ধরনের অর্জন গুলাকে সংবাদের মাধ্যমে প্রচার করে বিশ্ববিদ্যালয়ের মান সমুন্নত রাখতে পারবা বলে আশাবাদী আমি।'

রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ বলেন, সাংবাদিক সমিতি যেহেতু বিশ্ববিদ্যালয়ের সংবাদ প্রকাশে এবং প্রচারের ক্ষেত্রে অক্লান্ত এবং গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে তাই যেকোনো প্রয়োজনে আমি তাদের সাথে আছি এবং বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সকল রকমের সুযোগ সুবিধার ব্যবস্থা করা হবে বলে আশা প্রদান করেন।

উল্লেখ্য, দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয়ের হিসেবে ১০ বছর আগে গবিসাসের যাত্রা শুরু হয়। গত ৯ ফেব্রুয়ারী ৯ম কার্যনির্বাহী কমিটি গঠন করে গবিসাস। ১৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে যুগ্ম সম্পাদক মো. আশিকুর রহমান, অর্থ সম্পাদক এস এম নাহিদুজ্জাহান টুটুল, সাংগঠনিক সম্পাদক ধীরা ঢালী, কার্যনির্বাহী সদস্য ইহসানুল কবির আনিন, সাধারণ সদস্য মো. আখলাক-ই-রসুলও এ সময় উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ