বরিশাল বিশ্ববিদ্যালয়

আসন ফাঁকা থাকায় ২৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে না ক্লাস

বরিশাল বিশ্ববিদ্যালয়
বরিশাল বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

আসন ফাঁকা থাকায় বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থীদের ক্লাস আগামী ২৩ জানুয়ারি শুরু হচ্ছে না।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন: পবিপ্রবিতে ৩৮৮ আসনের ২৪০টিই ফাঁকা

বিজ্ঞপ্তিতে বলা হয়, বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম সম্পন্ন না হওয়ার কারণে তাদের ক্লাস কার্যক্রম আগামী ২৩ জানুয়ারি থেকে শুরু করা যাচ্ছে না। ক্লাস শুরুর তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

এদিকে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চতুর্থ মেরিটের ভর্তি কার্যক্রম শেষ হলেও এখানো বিভিন্ন বিভাগে ৫৯৪টি আসন খালি রয়েছে। আজ সন্ধ্যায় পঞ্চম মেরিটের রেজাল্ট প্রকাশ করা হয়েছে। এতে এ ইউনিটে বিষয় পেয়েছে ২৯৫৩ মেরিট পর্যন্ত, বি ইউনিটে বিষয় পেয়েছে ১০৫৪ মেরিট পর্যন্ত এবং ব্যবসায় অনুষদে সাবজেক্ট পেয়েছে ৯৮২ মেরিট পর্যন্ত।

আরও পড়ুন: ভর্তি পরীক্ষায় অনিয়ম তদন্তে ইউজিসি, শিক্ষক সমিতির ‘না’

আগামী ২৩ জানুয়ারি থেকে ২৬ জানুয়ারি পর্যন্ত পঞ্চম মেরিট লিস্টের ভর্তি কার্যক্রম চলবে। ফলাফল দেখতে ভিজিট করুন https://admission.bu.ac.bd/lo


সর্বশেষ সংবাদ