১১ বছর পর কমিটি পেল ইবি ছাত্রদল

ইবিতে ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে
ইবিতে ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে  © টিডিসি ফটো

দীর্ঘ ১১ বছর পর জাতীয়তাবাদী ছাত্রদল ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে লোক প্রশাসন বিভাগের ২০০৭-০৮ শিক্ষাবর্ষের সাহেদ আহম্মেদকে আহ্বায়ক এবং ইংরেজি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের মাসুদ রুমী মিথুনকে সদস্য সচিব করা হয়েছে। আগামী দুই বছর এ দায়িত্ব পালন করবেন তারা।

আজ বুধবার(১৬ জুন) জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

৩১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক আনোয়ার পারভেজ, আবু দাউদ, শাহানুর হোসেন, ওমর শরীফ, আনারুল ইসলাম, আহসান হাবীব, সবুজ হোসাইন, মেহেদি হাসান হিরা, মনিরুল ইসলাম, নাজমুল ইসলাম, রোকন উদ্দীন, সোলায়মান চৌধুরী শিহাব, সালাহ উদ্দীন রানা, তুহিন হোসাইন, লিমন হোসাইন ও নওশীন তাবাসসুম।

সদস্য হিসেবে রয়েছেন- জিতু আহসান, ওসমান আলী, রাজু আহম্মেদ, সাব্বির হোসেন, রাফিজ আহম্মেদ, নুর উদ্দীন, রাফসান জনি শাওন, সম্রাট হোসাইন, মাহমুদুল হাসান মৃদুল, সানজিদা ইসলাম, রুনা খাতুন, মিঠুন হোসাইন ও তরিকুল ইসলাম সৌরভ।

এ বিষয়ে নতুন আহ্বায়ক শাহেদ আহম্মেদ বলেন, ‘কেন্দ্রীয় কমিটি আমাকে দায়িত্ব দিয়েছেন তাই ধন্যবাদ জানাচ্ছি। আমি আমার দায়িত্ব পালন করার চেষ্টা করবো। সাংগঠনকে সঠিকভাবে পরিচালনা করতে সকলের সহযোগিতা কামনা করছি।’


সর্বশেষ সংবাদ