৭১’র চেতনা ববি শাখার নতুন কমিটি

মো. এনামুল হক এবং আরমান তামিম
মো. এনামুল হক এবং আরমান তামিম  © টিডিসি ফটো

মুক্ত চিন্তার সামাজিক সংগঠন ৭১’র চেতনা বরিশাল বিশ্ববিদ্যালয়ের শাখার সভাপতি পদে নির্বাচিত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. এনামুল হক এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী আরমান তামিম। আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন তাঁরা।

বৃহস্পতিবার (১৮ মার্চ) এক ভার্চুয়াল আলোচনা সভায় ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি বাহাউদ্দীন গোলাপ।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে আনিচ আকন, সহ-সভাপতি পদে মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইয়াকুব ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মেহরাব আহন্মেদ জয়, সাংগঠনিক সম্পাদক পদে রেদোয়ানুর রহমান শুভ, অর্থ সম্পাদক পদে নাইম হোসেন আইটি বিষয়ক সম্পাদক পদে নাসিম হোসেন নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি মো. এনামুল হক বলেন, সংগঠনটি ৭১'এর স্বপ্নকে ধারণ করে, পালন করে, সম্পূর্ণরূপে প্রতিফলিত করার জন্য কাজ করে। সেই স্বপ্ন বাস্তবায়নের পথে হাটার নেতৃত্ব দানে একটা সুযোগ দেয়ার জন্য আমি কৃতজ্ঞ। আশা রাখছি সকলে মিলে ৭১-এ দেখা স্বপ্নকে বাস্তবায়িত করার চেষ্টা করব।

উল্লেখ্য, মুক্তচিন্তার সামাজিক সংগঠন “৭১'র চেতনা” মহান মুক্তিযুদ্ধের চেতনায় উচ্চ মূল্যবোধসম্পন্ন মানুষ গড়ে তোলা এবং জাতীয় শক্তি হিসেবে তাদের সংঘবদ্ধ করার মাধ্যমে দেশের সামগ্রিক উন্নয়নে ভূমিকা রাখার লক্ষ্যে সংগঠনটি দেশব্যাপী বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকাল থেকেই এই সংগঠনটির বরিশাল বিশ্ববিদ্যালয় শাখা বিভিন্ন ধরনের সামাজিক, সাংস্কৃতিক ও সেবামৃলক কার্যক্রম পরিচালনা করে আসছে।


সর্বশেষ সংবাদ