বিইউপিতে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে রচিত গানের মোড়ক উন্মোচন

বিইউপিতে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে গানের মোড়ক উন্মোচন
বিইউপিতে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে গানের মোড়ক উন্মোচন  © টিডিসি ফটো

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে রচিত ‘জন্ম শতবর্ষে মুজিব, দেখিতে চাহে, তোমায় এ মন, যদিও তুমি আছো মনে মনে, সকলের হৃদয়ও আসনে’ শীর্ষক গানের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। ‍মঙ্গলবার (১৬ মার্চ) বিইউপির বিজয় অডিটোরিয়াম হলে অনুষ্ঠানটি আয়োজিত হয়।

বর্তমান প্রজন্ম যারা বঙ্গবন্ধুকে স্বচক্ষে দেখেনি এবং বঙ্গবন্ধুর সংস্পর্শে আসেনি কিন্তু তার আদর্শ ও চেতনাকে ধারণ করে, তাদের মধ্যে বঙ্গবন্ধুর রাজনৈতিক ও সংগ্রামী জীবনাদর্শকে এ গানের মাধ্যমে উপস্থাপন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর জেনারেল মো: মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি, উপাচার্য, বিইউপি। সহযোগী অধ্যাপক জোসিন্তা জিনিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রোগ্রামে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে রচিত গানের গীতিকার, সুরকার এবং বিইউপির সাবেক রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল মো: মেফতাউল করিম, বিএসপি, এসপিপি, বিপিএম, এনডিসি, পিএসসি।

এছাড়া অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন জনাব মো: ইলিয়াস উদ্দিন মোল্লাহ, এমপি, সংস্কৃতিক ব্যক্তিত্ব সাইদুর রহমান সজল, বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, আমন্ত্রীত অতিথি, শিল্পী ও কলাকুশীবৃন্দ।


সর্বশেষ সংবাদ