কবি নজরুল কলেজের ৫০তম অধ্যক্ষ অধ্যাপক আমেনা

অধ্যাপক আমেনা বেগমকে ফুল দিয়ে দিয়ে বরণ করে নিচ্ছেন কবি নজরুল কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা
অধ্যাপক আমেনা বেগমকে ফুল দিয়ে দিয়ে বরণ করে নিচ্ছেন কবি নজরুল কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা  © টিডিসি ফটো

রাজধানীর পুরান ঢাকার কবি নজরুল সরকারি কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে যোগ দিয়েছেন তিতুমীর সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আমেনা বেগম। আজ বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) কলেজটির ৫০তম অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ তিনি।

নতুন অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ উপলক্ষে এদিন কলেজের শিক্ষক পরিষদে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে কলেজের উপাধ্যক্ষ ড. খালেদা নাসরীন, শিক্ষক পরিষদের সম্পাদক আকবর হুসাইন ও বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ কলেজটির শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সভায় নবনিযুক্ত অধ্যক্ষ অধ্যাপক আমেনা বেগম বলেন, কবি নজরুল কলেজ একটি ঐতিহ্যবাহী কলেজ। এই কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করা সত্যিই গর্বের। শিক্ষক-শিক্ষার্থীসহ সবাইকে সঙ্গে নিয়ে কলেজের উন্নয়নে কাজ করবো।

অধ্যাপক আমেনা বেগম বলেন, বর্তমানে জ্ঞান-বিজ্ঞানের কল্যাণে পৃথিবী যেভাবে এগিয়ে যাচ্ছে সেই তুলনায় শিক্ষার গুণগতমান নিশ্চিত করা জরুরি। সেই লক্ষ্যে আমরা একসঙ্গে কাজ করে যাবো।

এর আগে গত মঙ্গলবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কবি নজরুল সরকারি কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে তিতুমীর সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আমেনা বেগমের নিয়োগের বিষয়ে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ