ক্যান্সার আক্রান্ত জবির সাবেক ছাত্র আমিন বাঁচতে চায়

দুই কন্যার সঙ্গে আমিন
দুই কন্যার সঙ্গে আমিন  © টিডিসি ফটো

ব্লাড ক্যান্সারে আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাবেক ছাত্র বাঁচতে চান। আমিনের নিম্ন-মধ্যবিত্ত পরিবারটির একমাত্র উপার্জনের উৎস তিনি নিজেই। তা দিয়ে মা, স্ত্রী ও স্কুল পড়ুয়া দুই কন্যাকে নিয়ে সুখের সংসার। গেল পনেরো দিন ধরে সেই সুখের সংসারে সব হারানোর ভয়।

চিকিৎসকরা জানিয়েছেন, বাঁচাতে হলে তাকে বিদেশে চিকিৎসা করাতে হবে। বনমেরু প্রতিস্থাপন করাতে হবে আমিনের। যাতে খরচ হবে ৪০ থেকে ৪৫ লক্ষ টাকা। এতো টাকা জোগাড় করা নিম্ন-মধ্যবিত্ত পরিবারটির জন্য একেবারেই অসম্ভব। তাছাড়া পরিবারটি এখন অনেকটাই নিঃস্ব।

রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার কাউন্নাইর গ্রামের ছেলে আমিন মাস ছয়েক ধরেই শারীরীক অসুস্থতায় ভুগছেন। দেশের বিভিন্ন হাসপাতালে দৌড়ঝাপ করেছেন, কিন্তু রোগ ধরা পড়ছিল না। সবশেষ মিরপুর ইসলামি ব্যাংক হাসপাতালের রিপোর্ট থেকে নিশ্চিত হয়েছেন তিনি ব্লাড ক্যান্সারেই আক্রান্ত।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করা আমিন উল্লাহ ইনক্লুসিভ ফর ফাইন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট ইন্সটিটিউট (আইএনএম)-এর হিসাবরক্ষণ বিভাগে কর্মরত ছিলেন। ৫ বছর বয়সেই বাবাকে হারান তিনি।

পিঠাপিঠি স্কুলপড়ুয়া দুই কন্যা শিশু উমাইয়া ও উনাইসা বাবার খুব আদুরে; বাবার সঙ্গে তাদের খুব খাতির। বাবাকে ছাড়া ঘুমাতে পারে না। এসব ভেবেই দিশেহারা স্ত্রী সাহিদা পারভিন, আমিন না থাকলে কীভাবে সামলাবেন দুই কন্যাকে? কীভাবে তাদের বড় করে তুলবেন।

আমিনের স্ত্রী সাহিদা পারভিন জানান, আগে কখনো ভাবেননি কারও কাছে হাত পাততে হবে। কিন্তু পরিস্থিতি সেখানেই দাঁড় করিয়েছে। চিকিৎসার খরচ যোগাতে সহযোগিতা চেয়েছেন তিনি। পারভিন তার স্বামী আমিনের সহযোগিতায় সমাজের বিত্তবান লোকদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

আমিনের চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা-

ব্যাংক অ্যাকাউন্ট নাম: Md. Fazlur Rahman
অ্যাকাউন্ট নম্বর: 163.101.28315
(ডাচ বাংলা ব্যাংক, যশোর ব্রাঞ্চ)
বিকাশ: 01682969385
নগদ: 01682969385
রকেট: 016829693852 (স্ত্রী)


সর্বশেষ সংবাদ