ইবির নতুন উপাচার্যের যোগদান

ইবির নতুন উপাচার্য কর্মস্থলে যোগদান করেন
ইবির নতুন উপাচার্য কর্মস্থলে যোগদান করেন  © টিডিসি ফটো

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম কর্মস্থলে যোগদান করেছেন। আজ রবিবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে নিজ অফিস কক্ষে তিনি আসেন তিনি। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও বিভিন্ন সংগঠন। 

এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি স্মরণে নির্মিত মৃত্যুঞ্জয়ী ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন এবং দোয়া পাঠ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্টার এস এম আব্দুল লতিফসহ শিক্ষক-কর্মকর্তা ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রবাহমান এ স্রোতকে আমরা সম্মান করতে চাই। বিশ্ববিদ্যালয়ের সরাসরি স্টেকহোল্ডার হলো সেখানের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা। তারা সবাই যদি সম্মিলিত হয়ে কাজ করে তাহলে আমরা একটা ভিশন ও মিশন সাকসেসফুল করতে পারবো। 

এসময়  তিনি  আগামী চারবছর ভালো কাজ করে বিদায়ের দিনও ফুলেল শুভেচ্ছা গ্রহণ করার প্রত্যাশা ব্যাক্ত করেন।

প্রসঙ্গত, গত ২৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ১৩তম উপাচার্য হিসেবে নিয়োগ পান ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম।


সর্বশেষ সংবাদ