ববি শিক্ষার্থীর ওপর হামলায় জড়িতদের শাস্তি দাবি ইশার

  © ফাইল ফটো

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ আমির হামজা ও তার পরিবারের সদস্যদের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

আজ বুধবার (২৬ আগস্ট) শাখার সভাপতি এস. এম.তৌহিদ বাশার ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন গণমাধ্যমে দেয়া এক যৌথ বিবৃতিতে এ বর্বরোচিত সন্ত্রাসী হামলার নিন্দা ও তীব্র প্রতিবাদ জানান।

বিবৃতিতে তারা এই সন্ত্রাসী হামলার ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দায়িত্বশীল ভূমিকা পালন করার আহবান করেন। একইসঙ্গে বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং স্থানীয় প্রশাসন মিলে সন্ত্রাসীদের দ্রুত বিচারের আওতায় আনার জোর দাবি জানান। সেই সাথে আহত আমির হামজা ও তার পরিবারের সদস্যদের সুচিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করার জোর দাবিও জানান।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৫ আগস্ট) স্থানীয় মাদকেসেবীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় আমির হামযার পরিবারের ওপর সশস্ত্র হামলা চালায় সন্ত্রাসীরা। এতে আমির হামজাসহ তার মা ও বোন মারাত্মক জখম হন।

করোনাভাইরাসের কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকার কারণে যশোর নিজ বাড়িতে অবস্থান করছিলেন আমির হামজা। তাঁর বাড়ি যশোর জেলার ঝিকরগাছা উপজেলার কুলিয়া গ্রামে। সেখানেই এ হামলার শিকার হন তিনি ও তার পরিবার।


সর্বশেষ সংবাদ