বুটেক্সে গার্লফ্রেন্ডকে নগ্ন ছবি পাঠাতে গিয়ে পাঠালেন অন্য মেয়েদের, অভিযুক্তের দাবি টাচের সমস্যা 

  © সংগৃহীত

১৭ জুন (সোমবার) ঈদ-উল আযহার দিন ভোর ৪টার দিকে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) একাধিক ছাত্রীর কাছে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিজের নগ্ন ছবি পাঠানোর অভিযোগ পাওয়া যায়। একাধিক ছাত্রীর কাছে ছবি পাঠানোর স্ক্রিনশট ফেসবুক গ্রুপ ও মেসেঞ্জারে ছড়িয়ে পড়েছে।

স্ক্রিনশটগুলোতে দেখা যায়, রাফিউল ইসলাম আকাশ নামে এক আইডি থেকে মেয়েদের কাছে উক্ত আইডিধারী ব্যক্তি নিজের নগ্ন ছবি পাঠানো হয়। খোঁজ নিয়ে জানা যায় রাফিউল ইসলাম আকাশ বুটেক্সের ৪৪তম ব্যাচের শিক্ষার্থী এবং তিনি ৪৫তম ব্যাচের সাথে শ্রেণিকার্যক্রম চালাচ্ছেন।

ইতোমধ্যে মেসেজের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে ব্যাচভিত্তিক এক গ্রুপে পোস্ট করে অভিযোগ করেন এক ছাত্রী। সেখানে তার মেসেঞ্জারে যেসব ছবি পাঠানো হয়েছে তা দেখিয়েছেন। 

অভিযুক্ত রাফিউল ইসলাম আকাশ যার কাছে ছবি পাঠিয়েছেন তাদের একজনকে উদ্দেশ্য করে একটি অডিও বার্তা দেন। অডিও বার্তায় তিনি ঘটনা স্বীকার করেছেন। ঘটনা বর্ণনা করতে গিয়ে তিনি বলেছেন, ঈদের রাতে আমি হয়তো পুরোপুরি সেন্সে ছিলাম না। তখন আমার গার্লফ্রেন্ডের সাথে চ্যাট হচ্ছিলো। আমার গার্লফ্রেন্ড পিড়াপিড়ি করতেছিলো কিছু ব্যাপারের জন্য। আমি তাকে ছবি পাঠাতে গিয়ে অন্যদের কাছে চলে যায়।

প্রচন্ড খারাপ একটি কাজ করেছেন উল্লেখ করে অডিও বার্তায় তিনি আরও বলেন, যা হয়েছে তা খুবই ভুল কাজ, অন্যায় কাজ হয়েছে। এটার জন্য আমি সরি। এরকম কোনো কাজ ভবিষ্যতে কোনোভাবেই আর হবে না। 

তিনি সাংবাদিকের কাছে জানান, আমার ফোনে টাচে সমস্যা। একজায়গায় টাচ করলে অন্য জায়গায় টাচ হয়ে যায়। মোবাইলের সমস্যার কারণে এ ঘটনাটি ঘটে।


সর্বশেষ সংবাদ