দুর্ঘটনায় আহত জবি ছাত্রীকে দেখতে গেছেন উপাচার্য, অবস্থা আশঙ্কাজনক

জগন্নাথ বিশ্ববিদ্যালয়
জগন্নাথ বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

ঢাকা-মাওয়া মহাসড়কে বন্ধুর মোটরসাইকেল থেকে পড়ে আহত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অনন্যা হালদার অন্তুকে দেখতে গেছেন উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম। শুক্রবার (১৯ ডিসেম্বর) রাতে তিনি আহত অন্তুকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান। চিকিৎসকরা জানান, অন্তুর অবস্থা আশঙ্কাজনক।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমরা সর্বক্ষণিক অন্তুর খোঁজ-খবর রাখছি। উপাচার্য স্যার দেখতে গিয়ে তার চিকিৎসার যথাযথ ব্যবস্থার নির্দেশনা দিয়েছেন।

এর আগে, গতকাল শুক্রবার ঢাকা-মাওয়া মহাসড়কে বন্ধুর মোটরসাইকেল থেকে পড়ে আহত হন অনন্যা হালদার অন্তু এখনো শঙ্কামুক্ত হয়নি। এরপর থেকে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। একই ঘটনায় তার বন্ধু অভিজিৎ হালদারের মৃত্যু হয়েছে।

অন্তুর ভাই অতনু বলেন, অন্তুর অবস্থা গুরুতর। এখনই কিছু বলা যাচ্ছে না। তার ডান হাত ও ডান পা ভেঙে গেছে। সে মাথায়ও গুরুতর আঘাত পেয়েছে। আপাতত ডাক্তারের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে।

শুক্রবার দুপুর ১২টার দিকে বান্ধবী অন্তুকে নিয়ে মোটরসাইকেল যোগে মাওয়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন অভিজিৎ। পরে বঙ্গবন্ধু টোল প্লাজার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিঙের সঙ্গে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। পরে আহত অন্তুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।


সর্বশেষ সংবাদ