খুবিতে নৈতিকতা কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

সভায় বক্তব্য রাখছেন খুবি উপাচার্য অধ্যাপক ড. মাহমুদ হোসেন
সভায় বক্তব্য রাখছেন খুবি উপাচার্য অধ্যাপক ড. মাহমুদ হোসেন  © টিডিসি ফটো

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) আওতায় নৈতিকতা কমিটির ২০২৩-২৪ অর্থবছরের দ্বিতীয় ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকাল ৩টায় শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের উপাচার্যের সভাকক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মাহমুদ হোসেনের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। 
 
সভায় বিগত সভার কার্যবিবরণী অনুমোদন, কর্মকর্তাদের জন্য সেবা প্রদান প্রতিশ্রুতি ও অভিযোগ প্রতিকার বিষয়ক যৌথ কর্মশালা আয়োজন, শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ, মতবিনিময় সভা আয়োজন এবং জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৩-২৪ কার্যক্রম বাস্তবায়নের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

আরও পড়ুন: আসন ফাঁকা রেখেই শেষ হলো গুচ্ছের ভর্তি কার্যক্রম
 
এ সময় কমিটির সদস্য বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার অধ্যাপক অমিত রায় চৌধুরী, বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন অধ্যাপক ড. কামরুল হাসান তালুকদার, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন অধ্যাপক ড. মো. নূর আলম, সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. মো. নাসিফ আহসান, কমিটির সদস্য সচিব, এপিএ টিম লিডার ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক খান গোলাম কুদ্দুস উপস্থিত ছিলেন। 

সভায় বিগত সভার কার্যবিবরণীসহ শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৩-২৪ বাস্তবায়নের বিভিন্ন দিক উপস্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের এপিএ কমিটির ফোকাল পয়েন্ট উপ-রেজিস্ট্রার এস এম আবু নাসের ফারুক।


সর্বশেষ সংবাদ