বিশ্ববিদ্যালয় এলাকা থেকে নিখোঁজ বেরোবির মোতালেব

মো. আব্দুল মোতালেব হোসাইন
মো. আব্দুল মোতালেব হোসাইন  © টিডিসি ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এলাকা থেকে মো. আব্দুল মোতালেব হোসাইন নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। ক্যাম্পাস সংলগ্ন নিজ মেস থেকে পার্কের মোড়ের দিকে বের হয়ে তিনি নিখোঁজ হন। গত ৬ মে দুপুর থেকে মোতালেবের আর কোনো খোঁজ পাওয়া যচ্ছে না।

মোতালেব বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের (৯ম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন। তিনি সদ্য স্নাতকোত্তর শেষ করেছেন। তিনি বিশ্ববিদ্যালয় সংলগ্ন সর্দারপাড়া এলাকায় মেসে থাকতেন। পড়াশোনা শেষ করে সেখান থেকে তিনি চাকরির প্রস্তুতি নিচ্ছিলেন।

জানা যায়, গত ৬ মে দুপুর দুইটার সময় পার্কের মোড়ের উদ্দেশ্যে রওনা হওয়ার পর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তার সর্বশেষ লোকেশন ছিলো বাবুপাড়া, রংপুর (দুপুর ২.৩১ মিনিট)।নিখোঁজের পর সন্ধ্যা থেকে তার খোঁজ করা হচ্ছিলো। পরে রাত ১২টার দিকে তার পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নম্বর- ২৬৮।

আরও পড়ুন: সুসম্পর্ক থাকা শিক্ষার্থীদের পরীক্ষার আগেই প্রশ্ন দিতেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক!

মোতালেবের বাবা ছোমাদ মিয়া দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘‘আমার বাবার একদিন থাকি কোনো কথা শুনি না। কোথায় আছে, কিভাবে আছে কিচ্ছু জানি না। আমি আমার কইলজার টুকরাক আমার বুকোত ফেরৎ চাই।’’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বনী বলেন, পুলিশ প্রশাসনের সাথে যোগাযোগ করেছি। মোতালেবকে উদ্ধারের জন্য তারা সর্বোচ্চ চেষ্টা করে চলছে। তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল কাদির বলেন, আমরা চেষ্টা চালাচ্ছি, আশা করি দ্রুত মোতালেবের খোঁজ মিলবে।


সর্বশেষ সংবাদ